ধুমধাম করে মুমিনুলের বিবাহোত্তর সংবর্ধনা আজ

  © সংগৃহীত

জাতীয় দলের তারকা টেস্ট ব্যাটসম্যান মুমিনুলের বিয়ে ও বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠান করা হচ্ছে রীতিমতো ধুমধাম করেই। আজ শুক্রবার এই অনুষ্ঠান হচ্ছে মিরপুরে। যেখানে দাওয়াত পেয়েছেন ঘনিষ্ঠজনরা। মিরপুর ডিওএইচএস’র একটি কমিউনিটি সেন্টারে মুমিনুলের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হচ্ছে।

জাতীয় দলের বিনয়ী এই ক্রিকেটার আমন্ত্রিত অতিথিদের দাওয়াতপত্র পৌঁছে দিয়েছেন নিজেই। এর আগে বুধবার বেশ বড়সড় আয়োজন করেই হয়েছে মুমিনুলের গায়ে হলুদের অনুষ্ঠান। যেখানে একত্রে নেচে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছেন মুমিনুল ও তার স্ত্রী।

মুমিনুলের হবু স্ত্রী তার দীর্ঘদিনের প্রেমিকা। তার নাম ফারিহা। ফারিহা বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী। কনে বাসা মিরপুর ডিওএইচএসে। ইতোমধ্যে মুমিনুল ও ফারিহার বাগদান সম্পন্ন করেছে দুই পক্ষের পরিবার। মুমিনুলের পছন্দকেই পছন্দ বলে মেনে নিয়েছেন তার বাবা-মা। এছাড়া ফারিহা প্রাইম দোলেশ্বরের ব্যাটসম্যান সৈকত আলীর শ্যালিকা। সৈকতের সঙ্গে অনূর্ধ্ব-১৯ দলে খেলেছেন মুমিনুল, দুজনই বিকেএসপির ছাত্র।

আরো দেখুন: জীবনের টেস্ট খেলতে প্রস্তুত মুমিনুল-ফারিহা

২০১৩ সালে বাংলাদেশ জাতীয় দলের প্রথমবারের মতো ডাক পান মুমিনুল হক। আবির্ভাবেই ক্রিকেট অঙ্গনে প্রদর্শন করেন নিজের সামর্থ্য। অল্প দিনেই তিনি হয়ে উঠেন বাংলাদেশ টেস্ট দলের প্রধান স্তম্ভ। নিজের করে নেন অনেকগুলো রেকর্ড। তবে বর্তমানে সীমিত ওভারের ক্রিকেটের দলে ব্রাত্য রয়েছেন এই স্বল্পভাষী ক্রিকেটার। কক্সবাজারের এই ক্রিকেটার এ বছরই পা রাখছেন ২৭ বছরে। তাই ক্রিকেটের পাশাপাশি জীবনটাকেও গুছিয়ে নিতে এরই মধ্যে ঢাকায় একটি অ্যাপার্টমেন্ট কিনেছেন।