কাজের মাধ্যমে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করবো: নোবিপ্রবি উপাচার্য

  © টিডিসি ফটো

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ড. দিদার-উল আলম বলেছেন, আমরা প্রত্যেকে নিজেদের পেশাগত কাজ যথাযথভাবে সম্পন্ন করার মধ্য দিয়ে জাতির পিতার স্বপ্ন বাস্তবায়ন করতে সক্ষম হবো।

আজ শনিবার (১৫ আগস্ট) জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত সংক্ষিপ্ত আলোচনা সভায় যোগ দিয়ে তিনি এ কথা বলেন। এর আগে প্রশাসনিক ভবনের সামনে থেকে শোক র‍্যালি শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের মূল ফটকে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

নোবিপ্রবি উপাচার্য বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শুধু এ দেশের নেতা নন, তিনি সারা পৃথিবীতে স্বীকৃত ও নন্দিত একজন মহান নেতা।

এসময় বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, হলের প্রভোস্ট, শিক্ষক সমিতির নেতৃবৃন্দ, সাংবাদিক সমিতির নেতৃবৃন্দ, নীল দল ও স্বাধীনতা শিক্ষক পরিষদের আহ্বায়কবৃন্দ, নোবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের নেতৃবৃন্দ ও কর্মচারীবৃন্দ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

সংক্ষপ্তি আলোচনা সভায় বক্তব্য রাখেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক মো. মজনুর রহমান, প্রভোস্ট অধ্যাপক ড. ফিরোজ আহমেদ, অফিসার সমিতির সভাপতি সাখাওয়াত হোসেন প্রমুখ।


সর্বশেষ সংবাদ