বশেমুরবিপ্রবিতে কম্পিউটার চুরির ঘটনায় জড়িত ছিলেন যুবলীগ নেতা

  © ফাইল ফটো

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) কম্পিউটার চুরির ঘটনায় এক যুবলীগ নেতার জড়িত থাকার অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত যুবলীগ নেতার নাম পলাশ শরীফ। তিনি গোপালগঞ্জের গোপীনাথপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি।

মামলাটির তদন্ত কর্মকর্তা এসআই মিজান জানিয়েছেন, “এ ঘটনায় বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রসহ এখন পর্যন্ত সাতজনকে আটক করা হয়েছে। তাদের মধ্যে পাঁচজন এই ঘটনায় সরাসরি জড়িত ছিলেন। আর এই চুরির মাস্টারমাইন্ড ছিলেন পলাশ শরীফ।”

গত বৃহস্পতিবার রাতে ঢাকার বনানীর হোটেল ক্রিস্টাল ইন থেকে ৩৪ টি কম্পিউটারসহ দুজনকে আটকের পর পলাশ শরীফ জড়িত থাকার তথ্য পাওয়া গেছে।

আটককৃতদের একজন দুলাল মিয়া জানিয়েছেন, পলাশ শরীফ ই তার নিকট কম্পিউটারগুলো বিক্রি করেছে। মূলত ক্রিস্টাল ইন হোটেলটি পলাশ শরীফ এবং দুলালসহ তিনজনের মালিকানায় পরিচালিত হয়।

এদিকে, চুরির ঘটনায় জড়িত থাকার অভিযোগে পলাশ শরীফকে ইউনিয়ন যুবলীগের সভাপতির পদ থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

গোপালগঞ্জ সদর উপজেলা যুবলীগের সভাপতি জাহেদ মাহমুদ বাপ্পী এবং সাধারণ সম্পাদক মোল্লা মো. ফিরোজ মাহমুদ সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

প্রসঙ্গত, ঈদুল আজহার ছুটিতে বশেমুরবিপ্রবির কেন্দ্রীয় লাইব্রেরি থেকে ৪৯ টা কম্পিউটার চুরি হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত সাতজনকে আটক করেছে পুলিশ


সর্বশেষ সংবাদ