বশেমুরবিপ্রবির আরেক কর্মকর্তার করোনা পজেটিভ

  © প্রতীকী ছবি

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) এক কর্মকর্তা নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তরে কর্মরত রয়েছেন। বর্তমানে তিনি নিজ বাড়িতেই চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা গ্রহণ করছেন।

বিষয়টি ওই কর্মকর্তা নিজেই দ্যা ডেইলি ক্যাম্পাসকে নিশ্চিত করে বলেন, ঈদের দিন থেকেই আমার জ্বর অনুভব হচ্ছিলো এবং জ্বর না কমায় টেস্ট করাই। পরবর্তীতে গতকাল (শুক্রবার) রাতে জানতে পারি টেস্টের ফলাফল পজিটিভ এসেছে।

ভাইরাসটিতে কিভাবে আক্রান্ত হয়েছেন— সে বিষয়ে নিশ্চিত নন জানিয়ে তিনি বলেন, বিশ্ববিদ্যালয় ছুটির পর বাসা থেকে প্রয়োজন ছাড়া বাহিরে বের হতাম না। গত বৃহস্পতিবার (২৮ মে ) গোপালগঞ্জ থেকে আমার নিজ বাড়িতে আসি এবং ঈদের দিন এলাকার একটি মসজিদে নামাজ আদায় করি। পরবর্তীতে রাত থেকেই জ্বর অনুভব করি।

এদিকে, আক্রান্ত ওই কর্মকর্তার যেকোনো প্রয়োজনে কর্মকর্তা সমিতি তার পাশে থাকবে এবং প্রয়োজনীয় সহযোগিতা করবে বলে জানিয়েছেন বশেমুরবিপ্রবির কর্মকর্তা সমিতির সভাপতি মোঃ নজরুল ইসলাম হিরা। এছাড়া বিশ্ববিদ্যালয় প্রশাসন থেকেও প্রয়োজনীয় সহযোগিতা প্রদানের কথা জানিয়েছেন বশেমুরবিপ্রবির রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. নূরউদ্দিন আহমেদ।

প্রসঙ্গত, এর আগে বশেমুরবিপ্রবির একজন প্রশাসনিক কর্মকর্তা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। বর্তমানে তিনি ঢাকায় অবস্থান করছেন এবং আগের তুলনায় কিছুটা সুস্থ রয়েছেন বলে জানা গেছে।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ