প্রধানমন্ত্রীর উপহার নিয়ে নিজ এলাকায় অসহায়দের পাশে চুয়েট ছাত্রলীগ

  © টিডিসি ফটো

করোনাভাইরাস পরিস্থিতিতে দুই শতাধিক অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে দেওয়া ঈদ উপহার পৌঁছে দিয়েছেন চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) শাখা ছাত্রলীগ সভাপতি সৈয়দ ইমাম বাকের।

এছাড়া ইতোমধ্যে চট্টগ্রামে বিভিন্ন হাসপাতাল, থানাসহ বিভিন্ন জায়গায় করোনা সংক্রমন প্রতিরোধে জীবাণুনাশক অটোমেটেড চেম্বার স্থাপনের মাধ্যমে মানবিক কার্যক্রমের কারণে আলোচনায় আছেন এ ছাত্রলীগ নেতা।

তার ব্যক্তিগত উদ্যোগে মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখরের উপস্থিতিতে মাগুরা শহরের কাউন্সিল পাড়া, কেশব মোড়ে, পশু হাসপাতালপাড়াসহ শহরের বিভিন্ন স্থানে দুই শতাধিক অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার পৌঁছে দেওয়া হয়।

ঈদ উপহারের মধ্যে ছিল- ৩ কেজি চাল, ১ কেজি আলু, ৭০০ গ্রাম ডাল, ১/২ লিটার তেল, ১/২ কেজি চিনি, ১/২ কেজি পিয়াজ ও ১/২ কেজি সেমাই।

সৈয়দ ইমাম বাকের বলেন, এই এলাকার সন্তান হিসেবে দায়িত্ব ও কর্তব্য বোধ থেকে এই কার্যক্রম হাতে নিয়েছি। বিশেষ করে যারা একেবারেই হতদরিদ্র অসহায় অসচ্ছল মানুষ, যাদের দিন এনে দিন খেতে হয়, সে সকল খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি।

করোনা মোকাবেলায় ভয় না পেয়ে আরো সচেতন হওয়ার জন্য আহবান জানান মাগুরার সন্তান চুয়েট ছাত্রলীগ সভাপতি। এই পরিস্থিতি মোকাবেলায় শহরের বিত্তবানদেরকে দুস্থ-অসহায়-অসচ্ছল মানুষের পাশে দাঁড়ানোরও আহবান জানান তিনি।


মন্তব্য