কৃষকের ধান কেটে ঘরে তুলে দিল রাবিপ্রবি ছাত্রলীগ

  © টিডিসি ফটো

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী দেশের বিভিন্ন জায়গায় দরিদ্র কৃষকের ক্ষেতের ধান কেটে ঘরে তুলে দিচ্ছে বাংলাদেশ ছাত্রলীগ। সে ধারাবাহিকতায় স্থানীয় কৃষকের পাশে দাঁড়িয়েছে রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রাবিপ্রবি) শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

জানা গেছে, ছাত্রলীগ নেতা এম. এ. লিপন সরকার তার নিজ গ্রাম ২নং কুষ্টিয়া ইউনিয়ন কাবারিয়া কান্দা (ময়মনসিংহ) বিভিন্ন এলাকার প্রান্তিক অসহায় কৃষকের জমির বোরো ধান কেটে স্বেচ্ছায় তাদের বাড়িতে পৌঁছে দেওয়া হয়েছে।

এছাড়া বর্তমান করোনাভাইরাস পরিস্থিতিতে এ নেতা অসহায়দের পাশে খাদ্য সহায়তা নিয়েও হাজির হয়েছেন। মাহে রমজান উপলক্ষে তার উদ্যোগে প্রায় ৪০ পরিবারের মাঝে ইফতার বিতরণ, অসহায় মানুষের রেশন কার্ডের জন্য স্থানীয় পর্যায়ে প্রতিনিধিদের সাথে নিয়মিত যোগাযোগসহ বিভিন্ন সামাজিক কর্মকান্ডে অংশ নিয়ে করোনা মোকাবিলায় কাজ করে যাচ্ছেন।

জানতে চাইলে এম. এ. লিপন সরকার বলেন, মূলত প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নিদের্শনায়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় ভাই ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য দাদার কথায় উৎসাহিত হয়েই মানুষের জন্য কাজ করে যাচ্ছি।


মন্তব্য