করোনা মোকাবিলায় ডিসির ত্রাণ তহবিলে নোবিপ্রবি লিও ক্লাবের সহায়তা

  © টিডিসি ফটো

করোনাভাইরাস মোকাবিলায় প্রায় সারাদেশেই চলছে অঘোষিত লকডাউন। এ অবস্থায় কর্মহীন হয়ে বিপাকে পড়া হতদরিদ্র এবং অসহায় মানুষের জন্য করা নোয়াখালী জেলা প্রশাসকের ত্রাণ তহবিলে আর্থিক এবং উপকরণ সামগ্রী দিয়ে সহায়তা করেছে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) লিও ক্লাব।

আজ মঙ্গলবার (১২ মে) সকালে নোয়াখালী জেলা প্রশাসকের বাসভবনে জেলা প্রশাসক তন্ময় দাসের হাতে নগদ টাকা, স্যানিটাইজার ট্যানেল ও পিপিইসহ বিভিন্ন নিরাপত্তা সামগ্রী তুলে দেন লায়ন্স ক্লাব অব ঢাকা কিংস-এর সহ-সভাপতি ও কিষান বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক লায়ন রেজওয়ান করিম।

মানবিক সহায়তা সামগ্রী প্রদানকালে উপস্থিত ছিলেন কিষান ফিশারিজ লিমিটেডের চেয়ারম্যান জাহাঙ্গীর হাওলাদার, নোবিপ্রবি লিও ক্লাবের সভাপতি লিও হাসিব আল আমিন ও লিও ক্লাবের সাধারণ সম্পাদক লিও প্রতীক মজুমদার।

করোনাভাইরাস নিয়ে উদ্ভূত পরিস্থিতিতে কর্মহীন এবং নিম্ন আয়ের মানুষদের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ায় নোবিপ্রবি লিও ক্লাবকে আন্তরিক ধন্যবাদ জানান জেলা প্রশাসক।

এ বিষয়ে জানতে চাইলে লায়ন রেজওয়ান করিম জানান, দেশের এ ক্রান্তিলগ্নে আমরা ঘরে বসে থাকতে পারিনি। অসহায় মানুষগুলোর মুখ যখনই চোখের সামনে ভেসে উঠেছে তখন নিজের অজান্তেই কেঁদে উঠেছে হৃদয়। যখন দেখেছি, দিন-রাত এক করে ছুটে চলেছেন ডিসি, তখন আর নিজেকে একটুও ধরে রাখতে পারিনি।

তিনি বলেন, হৃদয়ের অজানা অনুভূতির ডাকে সাড়া দিয়ে, দেশের মানুষের জন্য কিছু করার লক্ষ্য নিয়ে আমরা ১০০ মন ধান বিক্রির নগদ টাকা, একটি স্যানিটাইজার ট্যানেল ও নিরাপত্তা সামগ্রী দিয়েছি।

ডিসির ত্রাণ তহবিলে অনুদান প্রদান প্রসঙ্গে তিনি জানান, দুর্যোগ মোকাবিলায় যেভাবে ডিসি দূরদর্শিতার পরিচয় দিয়ে যাচ্ছেন, তাতে আমরা কৃতজ্ঞ। আমাদের অনুদান মূলত করোনাকালীন এই যুদ্ধের সময়, তাঁদের হাতটাকে আরেকটু শক্তিশালী করার প্রয়াস মাত্র!

জেলা প্রশাসক তন্ময় দাস বলেন, বর্তমান সময়ে আমাদের সকলের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা অত্যন্ত জরুরী। স্যানিটাইজার ট্যানেল পেয়ে আমি অনেক খুশি হয়েছি। এই সামগ্রী পাওয়ার ফলে জনবলের কাজ করার গতি আসবে। জাতির ক্লান্তিলগ্নে এমন মানবিক হওয়ার জন্য লায়ন রেজওয়ান করিমকে ধন্যবাদ জানান তিনি।


সর্বশেষ সংবাদ