নোবিপ্রবি সায়েন্স ক্লাবের যাত্রা শুরু

  © টিডিসি ফটো

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) যাত্রা শুরু করেছে বিজ্ঞানমনস্ক শিক্ষার্থীদের সংগঠন সায়েন্স ক্লাবের। বিজ্ঞান উৎসব আয়োজনের মধ্য দিয়ে সংগঠনটি আত্মপ্রকাশ করে। একইসঙ্গে সংগঠনটির কার্যনির্বাহী কমিটিও গঠন করা হয়েছে। এতে বায়োটেকনলোজি এন্ড জেনেটিক ইন্জিনিয়ারিং (বিজিই) চতুর্থ বর্ষের শিক্ষার্থী এসকে ফয়সাল আহমেদকে সভাপতি এবং একই বর্ষের শিক্ষার্থী ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক ইন্জিনিয়ারিং (ইইই) বিভাগের তাহমিদুর রহমান তাবিনকে সাধারণ সম্পাদক করা হয়।

সোমবার (১৬ মার্চ) সায়েন্স ক্লাবের উপদেষ্টা মন্ডলী স্বাক্ষরিত এক বিজ্ঞাপ্তির মাধ্যমে আগামী এক বছরের জন্য সংগঠনের কার্যনির্বাহী কমিটির তালিকা প্রকাশ করা হয়। সংগঠনটির প্রধান পৃষ্ঠপোষক হিসেবে রয়েছেন নোবিপ্রবি উপাচার্য প্রফেসর ড. দিদার-উল-আলম।

এছাড়া সংগঠনে উপদেষ্টা হিসেবে রয়েছেন ফার্মেসি বিভাগের অধ্যাপক ড. মুহাম্মদ শফিকুল ইসলাম, ফিশারিজ এন্ড মেরিন সাইন্স বিভাগের সহযোগী অধ্যাপক ড. মুহাম্মদ বেল্লাল হোসেন এবং এনভায়রনমেন্টাল সায়েন্স এন্ড ডাইজেস্টার ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক ড. মাহবুব কবির।

কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি মো. সাকিব হোসাইন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ফারুকুজ্জামান, অর্থ সম্পাদক মো. জামান মিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ সালাহ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক অমিয় দাস হৃদয়, দপ্তর সম্পাদক নাহিদুল ইসলাম (পাপ্পু), কর্মশালা বিষয়ক সম্পাদক জয়নাল আবেদীন, সদস্য বিষয়ক সম্পাদক সানজিদা আক্তার রাহা।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ