মাভাবিপ্রবিতে শুরু হল বঙ্গবন্ধু স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট

  © টিডিসি ফটো

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকীকে সামনে রেখে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা (মাভাবিপ্রবি) ছাত্রলীগের উদ্যোগে শুরু হয়েছে বঙ্গবন্ধু স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট।

রবিবার টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল সদর আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. ছানোয়ার হোসেন। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. আলাউদ্দিন উপস্থিত না থাকায় ছানোয়ার হোসেন টুর্নামেন্টের উদ্বোধন ঘোষণা করেন।

এ সময় তিনি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ভূয়সী প্রশংসা করেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে তিনি ছাত্রলীগ এবং সাধারণ সকল শিক্ষার্থীকে জাতির উন্নতি সাধনে বঙ্গবন্ধুর চেতনা লালন ও ধারণ করার কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হলের প্রভোস্ট বৃন্দ, ডীন বৃন্দ, প্রক্টর, শিক্ষক সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক এবং শরীরচর্চা বিভাগের পরিচালক।

অনুষ্ঠানে বক্তারা দেশ ও জাতি গঠনে বঙ্গবন্ধুর আদর্শ ধারণ ও লালন সহ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের পড়ালেখার পাশাপাশি খেলাধুলার প্রয়োজনীয়তা ব্যক্ত করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের প্রত্যেক বিভাগের চেয়ারম্যান ও সকল শিক্ষকবৃন্দ, কর্মকর্তা-কর্মচারী, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সকল নেতৃবৃন্দসহ সাধারণ শিক্ষার্থী।

অনুষ্ঠান শেষে দিনের একমাত্র খেলায় টেক্সটাইল বিভাগকে ৫ উইকেটে পরাজিত করে পরিসংখ্যান বিভাগ। এই টুর্নামেন্টে প্রতিদ্বন্দ্বিতা করছে বিশ্ববিদ্যালয়ের ১৫ টি বিভাগ।


সর্বশেষ সংবাদ