ল্যাম্পপোস্টের ধাক্কায় ডুয়েট ভর্তিচ্ছু শিক্ষার্থীর মৃত্যু

  © সংগৃহীত

গাজীপুরের জয়দেবপুরে ট্রেনের ল্যাম্পপোস্টের সঙ্গে ধাক্কা লেগে ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (ডুয়েট) ভর্তিচ্ছু এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। রবিবার সকালে জয়দেবপুরের মৌচাক এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আব্দুল হালিম (২১) রাজশাহী পলিটেকনিকের সাবেক শিক্ষার্থী। তিনি রাজশাহীর মুরারীপুরের নিচুপাড়া এলাকার জামাল হোসেনের ছেলে। 

জয়দেবপুর রেলওয়ে জংশন পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মান্নান জানান, সকালে জয়দেবপুর থেকে ট্রেনে করে গ্রামের বাড়ি রাজশাহী যাচ্ছিলেন হালিম। এ সময় তিনি ট্রেনের দরজার পাশে দাঁড়িয়ে ছিলেন। এক পর্যায়ে মৌচাক রেলস্টেশন এলাকায় পৌঁছালে রেললাইনের সিগ্যনাল খুঁটির সঙ্গে তার ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

ডুয়েটের রাজশাহী আঞ্চলিক সংগঠন ‘পদ্মার’ সভাপতি বিপ্লব সাহা জানান, কোচিংয়ের ভর্তির উদ্দেশ্যে হালিম গাজীপুর আসে। পরে হালিম ঢাকা থেকে পদ্মা এক্সপ্রেসে করে রাজশাহীর উদ্দেশ্যে রওয়ানা হয়। পথে ট্রেনে গেটের বাহিরে মাথা বের করায় ল্যাম্পপোস্টের সঙ্গে ধাক্কা লাগে এবং ধাক্কার আঘাতে তার মৃত্যু হয়েছে বলে আমরা জানতে পেরেছি।


সর্বশেষ সংবাদ