ডীনস্ অ্যাওয়ার্ড পেলেন ডুয়েটের শতাধিক শিক্ষার্থী

  © টিডিসি ফটো

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (ডুয়েট) বিভিন্ন অনুষদের ১০৩ জন কৃতী শিক্ষার্থীকে ডীনস্ অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে। যেসব শিক্ষার্থী একই সেশনের দুই সেমিস্টারেই সিজিপিএ ৩ দশমিক ৭৫ এর উপর পেয়েছে তাদেরকে এই আওয়ার্ড প্রদান করা হয়।

আজ রবিবার (১৬ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের সেমিনার কক্ষে পুরকৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. মো. খসরু মিয়ার সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আলাউদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. মো. রাজু আহমেদ, যন্ত্রকৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. মো. কামরুজ্জামান ও বিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক ড. মো. আজমল হোসেন।

অনুষ্ঠানে ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষ ও ২০১৭-১৮ শিক্ষাবর্ষে পুরকৌশল অনুষদের ২২ জন, যন্ত্রকৌশল অনুষদের ৪০ জন এবং তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল অনুষদের ৪১ জন শিক্ষার্থীকে সনদ প্রদান করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আলাউদ্দিন বলেন, সরকার তোমাদের পড়াশুনার জন্য জনগণের অর্থ ব্যায় করছে। তাই তোমরা ভালোভাবে পড়া শেষ করে দেশের সেবায় নিজেদের নিয়োজিত করবে। এসময় তিনি ডিন আওয়ার্ডের সম্মানী ভাতা ৫০ শতাংশ বাড়ানোর আশ্বাস দেন।


মন্তব্য

সর্বশেষ সংবাদ