শাবিপ্রবিতে জুনিয়র শিক্ষার্থীকে তিন সিনিয়র মিলে র‌্যাগিং

  © লোগো

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) এক জুনিয়রকে তিন সিনিয়র শিক্ষার্থী মিলে র‌্যাগ দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডির কাছে বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) ভুক্তভোগী যন্ত্রকৌশল বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী মোস্তাকিম সাকিব এই অভিযোগ দায়ের করেন।

অভিযুক্তরা হলেন-যন্ত্রকৌশল বিভাগের ২০১৬-১৭ বর্ষের মোহাম্মদ সোহেল রানা, একই বিভাগের ২০১৭-১৮ বর্ষের নাফি আনোয়ার সাদি এবং নূর-ই-আলম সিদ্দিকী।

জানা যায়, ৯ ফেব্রুয়ারি রাতে অভিযুক্ত শিক্ষার্থীরা মোস্তাকিম রিয়াদকে সিলেট নগরীর পাঠানটুলার একটি মেসে ডেকে নিয়ে যায়। সেখানে তাকে শারীরিকভাবে নির্যাতন, গালিগালাজ এবং বিভিন্ন অশালীন অঙ্গভ‌ঙ্গি করতে বলে। পরের দিনও একই ঘটনা ঘটানো হয়। ফলে এ ধরনের পরিস্থিতিতে ভীত হয়ে ভুক্তভোগী শিক্ষার্থী অভিযোগ দায়ের করে।

প্রাথমিক তদন্তে এরকম একটি ঘটনার সত্যতা পাওয়া গেছে উল্লেখ করে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর সহযোগী অধ্যাপক মোহাম্মদ সামিউল ইসলাম বলেন, অভিযোগের ভিত্তিতে আমরা প্রক্টরিয়াল টিম ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং অভিযুক্তদের সাথে কথা বলেছি। একই সাথে প্রাথমিক তদন্তের প্রতিবেদন উপাচার্য স্যারের কাছে প্রেরণ করেছি।

দ্রুততম সময়ের মধ্যে দোষীদের শাস্তির আওতায় আনা হবে বলে উল্লেখ করেন তিনি।


মন্তব্য

সর্বশেষ সংবাদ