বশেমুরবিপ্রবিতে সিজডিএম জিনিয়াস স্কলারশিপ প্রোগ্রাম

  © টিডিসি ফটো

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) জিনিয়াস স্কলারশিপ প্রােগ্রাম ফর আন্ডার গ্রাজুয়েট স্টুডেন্ট (২০১৮-২০১৯) অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মাে. শাহজাহান।

আজ বুধবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়ায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। বশেমুরবিপ্রবি ও গােপালগঞ্জে সেন্টার ফর যাকাত ম্যানেজমেন্ট যৌথভাবে এই অনুষ্ঠানের আয়োজন করে।

সেন্টার ফর যাকাত ম্যানেজমেন্ট এর নির্বাহী প্রধান ও সাবেক সচিব বাংলাদেশ সরকার ড. মােহাম্মদ আইয়ুব মিয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন, আইন অনুষদের ডীন মাে: আব্দুল কুদ্দুস মিয়া, বশেমুরবিপ্রবি’র প্রধান প্রকৌশলী এস এম এস্কান্দার আলী, সেন্টার ফর যাকাত ম্যানেজমেন্ট এর জেনারেল ম্যানেজার মােহাম্মদ রেজাউল করিম, শিক্ষার্থী নুর আলম, মেহেদী হাসান, রেজাউল ইসলাম।

সেন্টার ফর যাকাত ম্যানেজমেট এর নির্বাহী প্রধান ড. মােহাম্মদ আইয়ুব মিয়া বলেন, সেন্টার ফর যাকাত ম্যানেজমেন্ট একটি স্বেচ্ছাসেবী সংগঠন। ইতােমধ্যে ৬ লাখ মানুষকে এই সংগঠন থেকে সহায়তা প্রদান করা হয়ছে। মানুষের সেবা করাই এই সংগঠনের প্রধান লক্ষ্য। ধর্ম বর্ণ নির্বিশেষে অনুদান প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মাে. শাহজাহান তাঁর বক্তব্যে বলেন, আগামীতে যাতে আরাে বেশি শিক্ষার্থী স্কলারশিপ পেতে পারে এ আহ্বান জানিয়ে সেন্টার ফর যাকাত ম্যানেজমেন্ট কে ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ