নোবিপ্রবি বিজনেস ক্লাবের সভাপতি নাদিম সম্পাদক নাঈম

  © টিডিসি ফটো

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষার্থীদের কর্তৃক পরিচালিত সংগঠন নোবিপ্রবি বিজনেস ক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটি-২০২০ ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন নাদিম এবং সম্পাদক করা হয়েছে নাঈমকে।

রোববার (২৬ জানুয়ারি) ব্যবসায় প্রশাসন বিভাগের শ্রেণীকক্ষে বার্ষিক সাধারণ সভায় নতুন কমিটির অনুমোদন দেন সংগঠনটির প্রধান উপদেষ্টা ও ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারম্যান ড. এস. এম. মাহবুবুর রহমান এবং ক্লাবের সদ্য সাবেক সভাপতি মো. নকিবুর রহমান ও সাধারণ সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান।

২৫ সদস্য বিশিষ্ট কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ব্যবসায় প্রশাসন বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আব্দুল্লাহ্ বিন ইসলাম নাদিম। সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন একই বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. আবু নাঈম।

কমিটিতে সহ- সভাপতি হিসেবে মো. নাজমুল হোসাইন ও মো. আলাউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান খান ও মো. ফয়সাল, সাংগঠনিক সম্পাদক মো. সুজাউদ্দিন রনি, রিয়াজ হাসান ও মো. নুরুল আবসার নির্বাচিত হয়েছেন।

ক্লাবটির নতুন কমিটির প্রধান উপদেষ্টা ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারম্যান ও সহযোগী অধ্যাপক ড. এস. এম. মাহবুবুর রহমান এবং উপদেষ্টা হিসেবে রয়েছেন ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক ড. মো.অাব্দুল কাঈয়ুম মাসুদ, মাসুম মিয়া, মো. মাহবুবুল হক এবং শফিকুল আলম।


সর্বশেষ সংবাদ