মিডিয়া পার্টনার দ্যা ডেইলি ক্যাম্পাস

নোবিপ্রবিতে র‍্যাগ ১১ অ্যাকুয়ারিয়াস শুরু রবিবার

প্রত্যেক শিক্ষার্থীরই সবচেয়ে গুরুত্বপূর্ণ সময় কাটে স্নাতক জীবনে। দীর্ঘ চার বছরের এ সময়টা তাদের প্রত্যেকেরই বাকি জীবন থেকে কিছুটা ভিন্ন। এই ভিন্ন সময়টার সম্পন্ন করতে চায় সকলে ভিন্ন ভাবেই। আর ভিন্নতার মাধ্যমে শেষ করতে শিক্ষার্থীরা নানা আয়োজনে অংশ নেয়।

স্নাতক জীবনের সম্পন্নটা আনন্দের মধ্য দিয়ে শেষ করতে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) ২০১৫-১৬ বর্ষের শিক্ষার্থীরা তিন দিনব্যাপী সম্মিলিত র‍্যাগ অনুষ্ঠানের আয়োজন করেছে।

রবিবার শুরু হচ্ছে বিশ্ববিদ্যালয় ১১তম আবর্তনের র‍্যাগ অনুষ্ঠান। চলবে মঙ্গলবার পর্যন্ত। তিন দিনব্যাপী শিক্ষা সমাপনী অনুষ্ঠানে এবার মিডিয়া পার্টনার হিসেবে থাকবে দ্যা ডেইলি ক্যাম্পাস।

তিন দিনের এই র‍্যাগ অনুষ্ঠানে শিক্ষার্থীরা হাতে নিয়েছে নানা আয়োজন। স্মারকগ্রন্থ বিতরণ, উদ্ধোধন ও র‍্যাগর‍্যালি, বৃক্ষরোপণ, ক্যাম্পাস পরিষ্কার কার্যক্রম, র‍্যাগ স্পোর্টস প্রতিযোগিতার শেষ পর্ব ও মাল্টিমিডিয়া উপস্থাপনার মধ্য দিয়ে র‍্যাগ অনুষ্ঠানের প্রথম দিনের কার্যক্রম সম্পন্ন হবে।

অনুষ্ঠানের দ্বিতীয় দিনে থাকবে রঙ উৎসব, ট্রাকর‍্যালি, গ্র্যান্ড লাঞ্চ, সাংস্কৃতিক ও বিদায় অনুষ্ঠান। এবং তৃতীয় ও শেষদিনের অনুষ্ঠানকে আরও তেজোদ্দীপ্ত করার জন্য বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় খেলার মাঠে সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নিবে বিভিন্ন ব্যান্ড দল। স্থানীয় ও জাতীয় ব্যান্ড সমূহের মধ্যে ওয়ারফেজ, আর্ক, দাগ, বাঙাল, দ্যা ইন্সপায়ার, সলিটিউড, উত্তরাধিকার ও সাইলেন্ট স্ট্রমের অংশগ্রহণে মুখরিত হবে নোবিপ্রবি কেন্দ্রীয় খেলার মাঠ।


সর্বশেষ সংবাদ