হাবিপ্রবিতে রেড ক্রিসেন্ট সোসাইটির সম্মাননা অনুষ্ঠিত

  © টিডিসি ফটো

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবি) বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি হাবিপ্রবি যুব ইউনিটের বার্ষিক সভা ও সম্মাননা প্রদান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৭ জানুয়ারি) বিকাল ৪ টায় বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়াম-২ এ সম্মাননা প্রদান ও সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে হাবিপ্রবির রেড ক্রিসেন্ট সোসাইটির যুব উপদেষ্টা প্রফেসর ড. শাহাদৎ হোসেন খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রেড ক্রিসেন্ট সোসাইটি দিনাজপুর জেলা ইউনিটের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. বিধান চন্দ্র হালদার, রেজিস্ট্রার অধ্যাপক ডা. মো. ফজলুল হক, পিজিএস অনুষদের ডীন অধ্যাপক ড. ফাহিমা খানম, প্রক্টর অধ্যাপক ড. মো.খালেদ হোসেন, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের সহকারী পরিচালক সহকারী অধ্যাপক মো. আব্দুল মোমেন শেখ, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ভাইস চেয়ারম্যান মো. বজলুল হক ও জেলা অফিসার মোল্লা তৌহিদুল ইসলাম নয়ন।

হাবিপ্রবি রেড ক্রিসেন্ট সোসাইটির সদস্য সুমনার সঞ্চালনায় বক্তারা বলেন, রেড ক্রিসেন্টের যুব সদস্যরা সমাজ সেবা মূলক বিভিন্ন কাজ করে থাকে। রেড ক্রিসেন্ট সোসাইটি আর্তমানবতার সেবায় কাজ করে। এই স্বেচ্ছাসেবী সংস্থাটি দুর্যোগ, আইলা ও জলোচ্ছ্বাসের সময় মানুষের পাশে থেকে উদ্ধার তৎপরতা চালায়। শুধু বাংলাদেশেই নয়, আন্তর্জাতিক অঙ্গনেও রেড ক্রিসেন্ট সোসাইটি সুনামের সাথে দায়িত্ব পালন করে যাচ্ছে। তোমাদের মতো যুবাদের হাত ধরেই রেড ক্রিসেন্ট সোসাইটি আরো শক্তিশালী হউক এই আশাবাদ ব্যক্ত করছি।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয় রেড ক্রিসেন্ট সোসাইটির যুব সদস্য উপস্থিত ছিলেন। আলোচনা শেষে অতিথি ও পরিশ্রমী স্বেচ্ছাসেবকদের মাঝে ক্রেস্ট ও পুরস্কার বিতরণ করা হয়।


সর্বশেষ সংবাদ