শীতবস্ত্র বিতরণ করে গ্রিন ভয়েসের নববর্ষ উদযাপন

  © টিডিসি ফটো

‘ভালবাসার উষ্ণতায় মুছে যাক শীতের গ্লানি’ এই শ্লোগানকে সামনে রেখে দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবি) গ্রিন ভয়েসের পক্ষে থেকে শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। শীতবস্ত্র বিতরণ করার মধ্যদিয়ে এবারের নববর্ষ উদযাপন করেছে সংগঠনটি।

বুধবার (০১ জানুয়ারী) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী কর্ণাই সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়। এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কর্ণাই সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মোছা. ইনসানারা পারভিন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গ্রিন ভয়েসের সভাপতি নাজমুল হুদা, প্রচার সম্পাদক মাসুদ রানা ও সদস্য জাকির হোসেন প্রমুখ সদস্যবৃন্দ।

বছরের শুরুতে নতুন কম্বল পেয়ে এক বৃদ্ধা বলেন, খুব ঠাণ্ডায় মধ্যে আমাদের অনেক কষ্টে রাত কাটাতে হচ্ছে। কম্বল পেয়ে খুব ভাল লাগছে। আল্লাহ যেন উনাদের ভালো করে।

প্রধান অতিথি মোছা. ইনসানারা পারভিন বলেন, গ্রিন ভয়েসের এমন উদ্যোগকে স্বাগত জানাই। তারা যে এখানকার গরীব মানুষদেরকে বেছে নিয়েছে। সবারই দেওয়ার ইচ্ছে থাকে কিন্তু আমাদের সেভাবে সামর্থ্য হয়ে উঠে না। তারা নতুন বছরের প্রথম দিনেই ভালো কাজ দিয়ে শুরু করেছ সেজন্য তাদেরকে অনেক ধন্যবাদ এবং যেন আরোও ভালো কাজ করতে পারে সেই কামনা করি।

উল্লেখ্য, গ্রীণ ভয়েস নামক পরিবেশবাদী এই যুব সংগঠনটি বৃক্ষরোপণ, সেচ্ছাসেবীমূলক, শীতবস্ত্র বিতরনসহ বিভিন্ন ধরনের সামাজিক কার্যক্রম করে আসছে।


সর্বশেষ সংবাদ