নবীনদের বরণ করে নিল নোবিপ্রবি, উচ্ছ্বসিত শিক্ষার্থীরা

  © টিডিসি ফটো

২০১৯-২০ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের নতুন শিক্ষার্থীদের বরণ করে নিয়েছে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি)। সকল বিভাগের শিক্ষার্থীদের নিয়ে একসঙ্গে নবীন বরণ অনুষ্ঠানের আয়োজন করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। এ আয়োজনে উপস্থিত শিক্ষার্থীদের মধ্যে উচ্ছ্বাস দেখা গেছে।

বুধবার (০১ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের হাজী মোহাম্মদ ইদ্রীস অডিটোরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার মো. মমিনুল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কোষাধ্যক্ষ প্রফেসর ড. মু ফারুক উদ্দিন।

প্রথমে বিশ্ববিদ্যালয় পক্ষ থেকে নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। এসময় বিভিন্ন অনুষদের ডীনবৃন্দ, ইনস্টিটিউটের পরিচালকবৃন্দ বিভাগের চেয়ারম্যানবৃন্দ উপস্থিত ছিলেন। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের পক্ষ আয়োজিত এ অনুষ্ঠানের পর বিভাগ সমূহের উদ্যোগে পরবর্তীতে আলাদা নবীন বরণ অনুষ্ঠানের আয়োজন করা হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে নবীনদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মু. দিদার উল আলম। তিনি নবীন শিক্ষার্থীদের প্রথম দিন থেকেই বিশ্ববিদ্যালয়ের নিয়মকানুন মেনে চলার ও পড়াশোনায় মনোযোগী হওয়ার নির্দেশ দেন।

নবীন বরণ অনুষ্ঠানে উচ্ছ্বসিত শিক্ষার্থীরা

এছাড়া অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, সাবেক উপ-উপাচার্য প্রফেসর ড. আবুল হোসেন, শিক্ষা অনুষদের ডীন ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. মোহাম্মদ বাহাদুর, প্রকৌশল অনুষদের ডীন প্রফেসর ইউসুফ মিয়া সহ অন্যান্য শিক্ষকবৃন্দ।


সর্বশেষ সংবাদ