হাবিপ্রবি ছাত্র পরামর্শ বিভাগের নতুন সহকারী পরিচালক মোমিন সেখ

অধ্যাপক মো. আব্দুল মোমিন সেখ
অধ্যাপক মো. আব্দুল মোমিন সেখ  © টিডিসি ফটো

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ছাত্র-পরামর্শ ও নির্দেশনা বিভাগের সহকারী পরিচালক পদে দায়িত্ব পেয়েছেন ফুড ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক মো. আব্দুল মোমিন সেখ।

গত বৃহস্পতিবার (১৪ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের এক অফিস আদেশের মাধ্যমে তাকে আগামী ৩ বছরের জন্য এ দায়িত্ব প্রদান করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক ডা. মো. ফজলুল হক।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ডা. মো. ফজলুল হক বলেন, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগকে আরও গতিশীল করতে শিক্ষকতার পাশাপাশি সহকারী অধ্যাপক মো.আব্দুল মোমিন সেখকে অতিরিক্ত দায়িত্ব হিসেবে ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের সহকারী পরিচালক পদে নিয়োগ দেওয়া হয়েছে। তিনি আগামী ৩ বছরের জন্য এ দায়িত্ব পালন করবেন।

নতুন দায়িত্ব পাওয়া আব্দুল মোমিন সেখ জানান, বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ আমার ওপর যে আস্থা ও বিশ্বাস রেখে এই গুরু দায়িত্ব দিয়েছেন আমি যেন তা সততা ও নিষ্ঠার সাথে পালন করতে পারি। সেজন্য তিনি সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেছেন।

উল্লেখ্য, সহকারী অধ্যাপক আব্দুল মোমিন সেখ এ দায়িত্ব পালনের পূর্বে ছাত্রদের আবাসিক হল ডরমিটরি-২ এর সহকারী হল সুপার হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়া বিভিন্ন সময়ে তদন্ত কমিটিতে ও গবেষণা প্রকল্পের কো-ইনভেস্টিগেটর ছিলেন। গবেষণা প্রকল্পের মধ্যে উল্লেখযোগ্য বৈরী আবহাওয়াতেও খুব কম খরচে দ্রুততম সময়ে ধান, গম ও ভুট্টা শুকানোর প্রযুক্তি টু স্টেজ গ্রেইন ড্রয়িং টেকনিকের উদ্ভাবন।


সর্বশেষ সংবাদ