চুয়েটের ৪র্থ সমাবর্তন ৫ ডিসেম্বর

সভায় বক্তব্যে রাখেন উপাচার্য  © সংগৃহীত

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) ৪র্থ সমাবর্তন আগামী ৫ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন রাষ্ট্রপতি ও চুয়েটের আচার্য মো. আবদুল হামিদ। সোমবার চুয়েটের প্রশাসনিক ভবনের কনফারেন্স কক্ষে অনুষ্ঠিত সভায় এ তথ্য জানান উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।

চুয়েটের এবারের সমাবর্তনে সমাবর্তন বক্তা হিসেবে থাকবেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের সাবেক চেয়ারম্যান অধ্যাপক ড. এ কে আজাদ চৌধুরী। বিশেষ অতিথি থাকবেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী এবং বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের চেয়ারম্যান অধ্যাপক ড. কাজী শহীদুল্লাহ। স্বাগত বক্তব্য দেবেন চুয়েটের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম। সমাবর্তনে প্রায় ২ হাজার ৫০০ শিক্ষার্থীকে সমাবর্তন ডিগ্রি প্রদান করা হবে।

চুয়েটের সুবর্ণজয়ন্তী ৬ ডিসেম্বর: চুয়েটের গৌরবময় পথচলার ৫০ বছর পূর্তিকে স্মরণীয় করে রাখতে আগামী ৬ ডিসেম্বর দিনব্যাপী বিশ্ববিদ্যালয়ের সুবর্ণজয়ন্তী উৎসব উদযাপন করা হবে। সুবর্ণজয়ন্তী উৎসবে দেশ-বিদেশের ভিভিআইপি, মন্ত্রী পরিষদ সদস্য, সংসদ সদস্য, চুয়েটের সাবেক ও বর্তমান শিক্ষার্থীসহ প্রায় ১০ হাজার লোকের মিলনমেলা বসবে।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ