স্থাপনা পরিদর্শনে রাবিপ্রবিতে ইউজিসির প্রতিনিধি দল

  © ফাইল ফটো

রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রাবিপ্রবি) নবনির্মিত স্থাপনা প্রকল্পের বাস্তব অগ্রগতি পরিদর্শন করতে দুই দিনের সফরে এসেছেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি) তিন সদস্যের একটি প্রতিনিধি দল। তারা বিশ্ববিদ্যালয়ের নির্মাণ কাজ সরেজমিনে পরিদর্শন করেছেন।

রবিবার (৩ নভেম্বর) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী প্রধান কার্যালয়ে ‘রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপন’ প্রকল্পের অগ্রগতি শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন, অগ্রগতি, শিক্ষাকার্যক্রমসহ বেশ কয়েকটি বিষয় উঠে এসেছে।

ইউজিসি সদস্য প্রফেসর ড. মো. সাজ্জাদ হোসেন, পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক ড. ফেরদৌস জামান এবং পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের সিনিয়র সহকারী পরিচালক মো. আব্দুল আলীম এসময় উপস্থিত ছিলেন।

এরআগে সফরের প্রথম দিন শনিবার বিকাল ৩টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. প্রদানেন্দু বিকাশ চাকমার সঙ্গে ইউজিসির প্রতিনিধিদল রাঙ্গামাটির নানিয়ারচর উপজেলার বুড়িঘাটে অবস্থিত বীরশ্রেষ্ঠ মুন্সী আবদুর রউফের সমাধিস্থল পরিদর্শন ও পুষ্পস্তবক অর্পণ করবেন।

এরপর প্রতিনিধিদলটি বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী ক্যাম্পাস ও ঝগড়াবিল মৌজাস্থ স্থায়ী ক্যাম্পাস পরিদর্শন করে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করেন।


মন্তব্য

সর্বশেষ সংবাদ