যবিপ্রবিতে মুক্তিযুদ্ধ মঞ্চের পাল্টা কমিটি

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়  © ফাইল ফটো

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে(যবিপ্রবি) এবার পাল্টা কমিটি ঘোষণা দিল মুক্তিযুদ্ধ মঞ্চ। নতুন এ কমিটিতে সভপতি পদে পেট্রোলিয়াম এন্ড মাইনিং ইন্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী তানভীর আহমেদ তানিন এবং সাধারণ সম্পাদক পদে শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মো. আল-মামুন শিমন মনোনীত হয়েছেন।

বুধবার ২৩ অক্টোবর মুক্তিযুদ্ধ মঞ্চের মুখপাত্র অধ্যাপক ড. আ. ক. ম. জামাল উদ্দিন স্বাক্ষরিত এক সংবাদ বিবৃতিতে এ কমিটি ঘোষণা করা হয়। বিজ্ঞপ্তিতে, মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মোতাবেক আগামী দুই বছরের জন্য যবিপ্রবি শাখার আংশিক কমিটির অনুমোদন দেয়া হয়। এবং মুক্তিযুদ্ধ মঞ্চ যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার নবনির্বাচিত নেতৃবৃন্দকে আগামী এক মাসের মধ্যে কমিটি পূর্নাঙ্গ করে কেন্দ্রীয় কমিটির দপ্তর সেলে জমা দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়।

উল্লেখ্য, এর আগে গত ১৪ ই অক্টোবর মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির সভাপতি আমিনুল ইসলাম বুলবুল ও সাধারণ সম্পাদক মোঃ আল মামুন স্বাক্ষরিত অপর একটি সংবাদ বিজ্ঞপ্তিতে বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের সাবেক শিক্ষার্থী অন্তর দে শুভ কে সভাপতি এবং একই বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী সরদার আশিকুর রহমান এটমকে সাধারণ সম্পাদক পদে মনোনীত করা হয়।


সর্বশেষ সংবাদ