হাবিপ্রবির শিক্ষার্থী দুখুর মৃত্যু

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবির) সমাজবিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী দারুল খুলাদ দুখুর মৃত্যু হয়েছে (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহী রাজিউন)। দুখু নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধিন ছিলেন। শুক্রবার (১৮ অক্টোবর) দিবাগত রাত ১টার দিকে হাসপাতালেই তিনি মারা যান।

দুখুর সহপাঠী রুবেল জানান, দুখু নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে রংপুরের প্রাইম মেডিকেলে ভর্তি হন। পরে উন্নত চিকিৎসার জন্য বুধবার রাতে তাকে ঢাকায় আনা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দিনগত রাত ১টার দিকে সে মারা যায়।

দারুল খুলাদ দুখুর এমন অকাল মৃত্যুতে শোক প্রকাশ করেছেন হাবিপ্রবির উপাচার্য প্রফেসর ড. মু. আবুল কাসেম। তিনি বলেন, এত কম বয়সে এ ধরনের মৃত্যু পরিবারসহ আমাদের জন্য মেনে নেয়া কঠিন। তিনি দুখুর শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন।

বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান আব্দুর রশিদ পলাশ জানান, আমাদের ছাত্র দারুল খুলাদ দুখু রাতে মারা যায়। আজ (শনিবার) বিকেলে তার গ্রামের বাড়িতে জানাজা অনুষ্ঠিত হবে। আল্লাহর কাছে তার আত্মার মাগফেরাত কামনা করছি।

দারুল খুলাদ দুখুর বাড়ি গাইবান্ধার সুন্দরগঞ্জে। হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের প্রথম সেমিস্টারের লেভেল ২-এর শিক্ষার্থী ছিলেন তিনি।


সর্বশেষ সংবাদ