নোবিপ্রবিতে ভর্তি আবেদনের সময়সীমা শেষ হচ্ছে আজ

  © ফাইল ফটো

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের ভর্তির আবেদনের মেয়াদ শেষ হচ্ছে আজ । দ্বিতীয় মেয়াদে বেঁধে দেয়া সময় অনুযায়ী রাত ১২টায় আবেদনের শেষ সময়।

এর আগে গত ৫ সেপ্টেম্বর থেকে নোবিপ্রবির ভর্তির আবেদন প্রক্রিয়া শুরু হয়। এসময় শেষ  তারিখ ঘোষণা করা হয় ৪ অক্টোবর। শেষ দিন বিজ্ঞপ্তির মাধ্যমে ভর্তি আবেদনের সময় বাড়ানো হয় আরো ১৩ দিন। সে অনুযায়ী আজ বৃহস্পতিবার (১৭ অক্টোবর) রাত ১১ টা ৫৯ মিনিট আবেদনের শেষ সময়।

শেষ সময় পর্যন্ত নোবিপ্রবি নিজস্ব ওয়েবসাইট (nstu.admission.online) এর মাধ্যমে আবেদন করা যাবে। বিকাশ বা রকেট অ্যাকাউন্টের মাধ্যমে আবেদন ফি প্রদান করতে হবে।

আবেদনের সময় আর না বাড়ানোর কথা উল্লেখ করে বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার মু. মুমিনুল হক বলেন, ‘উপাচার্য প্রফেসর ড. মু. দিদার উল আলমের নেতৃত্বে ভর্তি পরীক্ষার সাথে সংশ্লিষ্ট সকলে স্বতস্ফূর্তভাবে কাজ করছে। আমাদের পূর্ব নির্ধারিত সময়ে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। এছাড়া তিনি আগেরবারের মত ভর্তিচ্ছু শিক্ষার্থীদের এবারো সর্বোচ্চ সহযোগিতা করার আশ্বাস দেন।’

উল্লেখ্য, আগামী ১ ও ২ নভেম্বর নোবিপ্রবি ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। এতে প্রথম দিন অনুষ্ঠিত হবে ‘এ’ ও ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা । এছাড়া ‘সি’, ‘ডি’, ‘ই’ ও ‘এফ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে দ্বিতীয় দিন।


মন্তব্য

সর্বশেষ সংবাদ