মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মুকুট পরলো চবির রাফাহ

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৯ নির্বাচিত হয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শিক্ষার্থী রাফাহ নানজীবা তোরসা। বর্তমানে তিনি চবির আর্ন্তজাতিক সম্পর্ক বিভাগের দ্বিতীয় বর্ষে অধ্যয়নরত।

শুক্রবার (১১ অক্টোবর) রাতে রাজধানীর একটি ফাইভ স্টার হোটেলে প্রায় এক মাসের প্রতিযোগিতা শেষে দেশের সেরা সুন্দরীর মুকুট অর্জন করেন তিনি। এসময় তার মাথায় মুকুট পরিয়ে দেন গত বছরের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জান্নাতুল ফেরদৌস ঐশী। প্রতিযোগিতায় প্রথম রানার আপ হয়েছেন ফাতিহা মায়াবী ও দ্বিতীয় রানার আপ হয়েছেন জান্নাতুল ফেরদৌস মেঘলা।

জানা যায়, চলতি বছরের ডিসেম্বরে লন্ডনে অনুষ্ঠিতব্য ‘মিস ওয়ার্ল্ড ২০১৯’ প্রতিযোগিতার মূল আসরে বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করবেন নির্বাচিত এই সুন্দরী। পড়াশোনার পাশাপাশি তোরসা বাংলাদেশ বেতারের উপস্থাপক ও আবৃত্তি শিল্পী। এছাড়া একটি বেসরকারী টিভি চ্যানেলের উপস্থাপক হিসেবে কাজ করছেন তিনি।

চট্টগ্রামের কক্সবাজার জেলার কুতুবদিয়া উপজেলার মেয়ে তোরসা। বর্তমানে চট্টগ্রাম শহরেই বসবাস করছেন  তিনি। ২০১০ সালে জাতীয় শিশুকিশোর প্রতিযোগিতায় নৃত্যে স্বর্ণ পদক লাভ করেন তোরসা। শিল্পের সব মাধ্যমেই পারদর্শী তিনি। তৌকির আহমেদ পরিচালিত হালদা চলচ্চিত্রের একটি চরিত্রে অভিনয় করেছিলেন।

রাফাহ নানজীবা তোরসা বলেন, 'নিজেকে সেরা প্রমাণ করতে অনেক পরিশ্রম করেছি। আমার আত্মবিশ্বাস ছিল, অবশেষে সফল হয়েছি। সবার দোয়া চাই ।’


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ