আবরার হত্যার প্রতিবাদে ডুয়েট ছাত্রলীগের শোকর‌্যালি

  © টিডিসি ফটো

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার প্রতিবাদে শোকর‌্যালি করেছে প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়">ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট) শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা।

শুক্রবার (১১ অক্টোবর) সকাল ১১টা থেকে শুরু হওয়া এই র‌্যালি ক্যাম্পাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বিশ্ববিদ্যালয় গেটে এক সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। একই দাবিতে শহীদ মিনারে প্রদীপ প্রজ্বালন কর্মসূচির পালন করেছে বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা।

বিশ্ববিদ্যালয়ের শোকর‌্যালিতে ডুয়েট শাখা ছাত্রলীগের সভাপতি তাইবুর রহমান বলেন, ব্যক্তির দায় কখনো সংগঠনের উপর পড়া উচিত না। বাংলাদেশ ছাত্রলীগ একটি আদর্শিক সংগঠন। এখানে কোনো অপরাধীর জায়গা নেই।

সাধারণ সম্পাদক বিনয় ব্যানার্জী বলেন, ছাত্রলীগ কখনো অপরাধীদের আশ্রয়-প্রশ্রয় দেয় না। আবরার হত্যাকাণ্ডে আমরা মর্মাহত। আমরা আশাবাদী দ্রুত সময়ের মধ্যে এর সুষ্ঠু বিচার হবে।

উল্লেখ্য, গত ৬ অক্টোবর (রবিবার) বুয়েটের শেরেবাংলা হলে ছাত্রলীগের নেতা-কর্মীরা আবরারকে ডেকে নিয়ে যায়। পরে রাত ২টা ৫০ মিনিটের দিকে হলের সিঁড়িতে তার লাশ পাওয়া যায়। এ ঘটনায় পুলিশ এখন পর্যন্ত ছাত্রলীগের ১৩ জনকে আটক করে রিমান্ডে পাঠিয়েছে।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ