শিক্ষা সফরে বঙ্গবন্ধুর সমাধি সৌধে বিডিইউর শিক্ষক-শিক্ষার্থীরা

  © টিডিসি ফটো

প্রথমবারের শিক্ষা সফরে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে শ্রদ্ধা এবং সমাধিসৌধ কমপ্লেক্সে অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মিউজিয়াম পরিদর্শন করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি, বাংলাদেশ এর (বিডিইউ) শিক্ষক-শিক্ষার্থীরা। শুক্রবার সকাল ১০ টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত জাতির পিতার সমাধিসৌধ এবং সমাধিসৌধ কমপ্লেক্সে অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মিউজিয়াম পরিদর্শন করেন তারা।

বিশ্ববিদ্যালয়ের বাধ্যতামূলক কোর্স “স্বাধীন বাংলাদেশের অভ্যূদয়ের ইতিহাস”-এর অংশ হিসেব মাননীয় উপাচার্য মহোদয়ের পরামর্শে এই শিক্ষা সফরের আয়োজন করে ব্যাচেলর অব সায়েন্স ইন আইওটি এবং ব্যাচেলর অব সায়েন্স ইন আইসিটি ইন এডুকেশন বিভাগ।

সফরে জাতির পিতার সমাধিসৌধে অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মিউজিয়ামে জাতির পিতার বিভিন্ন স্মৃতি, আন্দোলন-সংগ্রাম,বর্ণাঢ্য জীবন ও ত্যাগ সম্পর্কে শিক্ষার্থীদের ঘুরে দেখান কোর্স শিক্ষক অধ্যাপক ড.সামসুন্নাহার খানম। এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের আইসিটি ইন এডুকেশন বিভাগের অধ্যাপক ড. আকতারুজ্জামান, প্রভাষক মুনিরা আকতার লতা, আইওটি বিভাগের প্রভাষক নূরজাহার নিপা।


সর্বশেষ সংবাদ