দুদুর শাস্তির দাবিতে বুয়েট ছাত্রলীগের বিক্ষোভ

  © টিডিসি ফটো

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকি প্রদান করায় বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুকে গ্রেফতার ও বিএনপির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবিতে বিক্ষোভ মিছিল ও ছাত্র সমাবেশ করেছে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়(বুয়েট) শাখা ছাত্রলীগ।

শুক্রবার বিকেল ৩ টায় ক্যাম্পাসের শহীদ মিনারের পাদদেশে এ ছাত্র সমাবেশের আয়োজন করা হয়। সমাবেশে বুয়েট ছাত্রলীগের সভাপতি খন্দকার জামী উস সানী এবং সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাসেল বক্তব্য রাখন। এর আগে ক্যাম্পাসের বিভিন্ন সড়কে বিক্ষোভ মিছিল করে সংগঠনটির নেতা-কর্মীরা। এ সময় বুয়েটের বিভিন্ন হল শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবাদ সমাবেশে জামী উস সানী বলেন, জঙ্গিবাদ ও অগ্নিসন্ত্রাস সৃষ্টিকারী দল বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু ১৫ই আগস্ট নিয়ে যে কটূক্তি করেছে তার প্রতিবাদে তীব্র ক্ষোভ প্রকাশ করছি। ১৯৭৫ সালে নীল নকশা করে ঠিক যেভাবে জাতির পিতা বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করেছিল ঠিক সেভাবে দেশরত্ন শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত করতে চাইছে৷ ছাত্রলীগের একটি কর্মীর গায়েও শেষ ফোটা রক্ত থাকা অব্দি কোন অপশক্তি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার চলার পথে বাধা হয়ে দাড়াতে পারবে না।

তিনি বলেন, আমাদের মমতাময়ী নেত্রীর দিকে কেও আঙ্গুল তুললে আমরা সে আঙ্গুল শক্ত হাতে প্রতিহত করব এবং শত্রুকে দেশ থেকে বিতাড়িত করব। আমরা ছাত্রলীগ ঐক্যবদ্ধ থেকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলব

বিক্ষোভ মিছিল ও ছাত্র সমাবেশ বুয়েট শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা অংশ নিয়েছেন।


মন্তব্য

সর্বশেষ সংবাদ