ডেঙ্গু নিয়ে আতঙ্কিত না হয়ে প্রতিরোধ করতে: পাবিপ্রবি ট্রেজারার

ডেঙ্গু নিয়ে আতঙ্কিত না হয়ে প্রতিরোধের জন্য যথাযথ ব্যবস্থা গ্রহণের পরামর্শ দিয়েছেন পাবনা ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ড. মো. আনোয়ার খসরু পারভেজ। শনিবার (৩১ আগস্ট) গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আয়োজিত এক সেমিনারে প্রধান আলোচক হিসেবে এ বক্তব্য প্রদান করেন তিনি।

বশেমুরবিপ্রবির বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং (বিজিই) বিভাগের উদ্যোগে আয়োজিত এ সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বশেমুরবিপ্রবির উপাচার্য প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিজিই বিভাগের চেয়ারম্যান আবদুল্লাহ-আল-জোবায়ের।

সেমিনারে বিজিই বিভাগের লেকচারার তানভির আহমেদ পিয়াস, লেকচারার আশুরা খানম লিসা, লেকচারার নাদিরা নাজনীন রাখি, লেকচারার মো. শাহাবুদ্দিন শিহাব, লুৎফুন্নেসা দিসা, লেকচারার এমদাদুল হক সোহাগ, ফুড ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান নাজমুল হক শাহিন এবং বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে আলোচকরা ডেঙ্গু নিয়ন্ত্রণে করণীয় বিভিন্ন পদক্ষেপ সম্পর্কে আলোচনা করেন এবং সঠিকভাবে কীটনাশকের ব্যবহারের বিষয়ে গুরুত্বারোপ করেন।


মন্তব্য

সর্বশেষ সংবাদ