ভর্তি পরীক্ষায় প্রতিবন্ধী কোটা চায় ছাত্রলীগ

দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষে অনুষ্ঠিতব্য ভর্তি পরীক্ষায় প্রতিবন্ধী কোটা চায় বাংলাদেশ ছাত্রলীগ হাবিপ্রবি শাখার নেতৃবৃন্দ।

প্রতিবন্ধী কোটা চালুর দাবিতে গতকাল বুধবার (২১ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ডা. মো. ফজলুল হক বরাবর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের পক্ষে থেকে একটি স্মারকলিপি জমা দিয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন, শেখ রাসেল হল শাখা ছাত্রলীগের সভাপতি রুহুল কুদ্দুস জোহা, সাংগঠনিক সম্পাদক মোরশেদুল আলম রনি, শেখ রাসেল সম্প্রসারণ হল শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ধনেশ চন্দ্র পাল, কার্যকরী সদস্য রিয়াদ খান, তাজউদ্দিন আহমেদ হল শাখা ছাত্রলীগ নেতা শফিকুল ইসলাম সজল, ডরমিটরি-২ এর কার্যকরী সদস্য ইলিয়াস দেওয়ান ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখার ছাত্রনেতা সাজেদুর রহমান সৈকত প্রমুখ।

লিখিত আবেদনে সংগঠনটির নেতারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার গঠন করার পর থেকেই প্রতিবন্ধীদের বিভিন্ন সুযোগ-সুবিধা প্রদান করে আসছেন। সেই ধারা অব্যাহত রাখার প্রয়াসে অত্র বিশ্ববিদ্যালয়েও ২০১৯-২০ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা হতে প্রতিবন্ধীদের জন্য বিশেষ কোটা চালু করা বিশেষ প্রয়োজন। এ ব্যাপারে আপনাদের আন্তরিকতা ও সহযোগিতা একান্তভাবে কাম্য।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ