হাবিপ্রবিতে প্রগতিশীল কর্মকর্তা পরিষদের আহবায়ক কমিটি

দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবি) প্রগতিশীলমনা কর্মকর্তা পরিষদের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

প্রগতিশীল কর্মকর্তা পরিষদের সাধারণ সভার সিদ্ধান্তে গত (১ আগস্ট) বৃহস্পতিবার কৃষিবিদ ফেরদৌস আলমকে (উপ-পরিচালক) আহবায়ক করে ১৯ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয় ।

নবগঠিত এই আহবায়ক কমিটির অন্যান্য সদস্যরা হলেন বিলকিস বানু (উপ-পরীক্ষা নিয়ন্ত্রক), ড. আফরীন আক্তার(ডেপুটি রেজিস্ট্রার), মো. রফিকুল ইসলাম চৌধুরী (ডেপুটি রেজিস্ট্রার) ইঞ্জি. মো. শফিকুল ইসলাম (উপ-পরিচালক), মো. মিজানুর রহমান (উপ-পরিচালক), মো. আনোয়ার সাদাত (ডেপুটি রেজিস্ট্রার), মো. দেলোয়ার হোসেন(উপ-পরিচালক), মো. নজরুল ইসলাম(উপ-পরিচালক), আ. ন. ম. ইমতিয়াজ হোসেন (সহ রেজিস্ট্রার) মো. সাইদুল ইসলাম (সহ রেজিস্ট্রার), মো. মাহাবুবুর রহমান চৌধুরী(ছাত্র কল্যাণ কর্মকর্তা), মোছা. শাহনাজ সুলতানা (সহ রেজিস্ট্রার), জীবন চন্দ্র রায় (সহ রেজিস্ট্রার), মো. ইমতিয়াজ যুবাইর(সহ রেজিস্ট্রার), মোহাম্মদ সামসুজ্জোহা বাদশা( সেকশন অফিসার,পিএস টু ভিসি), অদিতি রানী (সহ রেজিস্ট্রার), ডা. মো. আসাদুজ্জামান জেমি (ভেটেরিনারি সার্জন) ও আব্দুল মোতালেব (সহ প্রশাসনিক কর্মকর্তা)।

নব গঠিত আহ্বায়ক কমিটির সদস্যরা আজ বুধবার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মু. আবুল কাসেমের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় উপাচার্য নবগঠিত আহবায়ক কমিটির সকলকে অভিনন্দন জানিয়ে বলেন, বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিতে কর্মকর্তাদের ভূমিকা অনেক। আপনাদের কাজের গতির উপর প্রশাসনিক কাজের গতি নির্ভর করে। তাই আপনাদেরকে নিজ নিজ দায়িত্ববোধ থেকে কাজ করে যেতে হবে। প্রশাসনিক কার্যক্রমকে আরও গতিশীল করে তুলতে হবে ।

পরে নবগঠিত এই আহ্বায়ক কমিটি সদস্যবৃন্দ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ডা. মো.ফজলুল হক (বীর মুক্তিযোদ্ধা) এর সাথে শুভেচ্ছা বিনিময় করেন।


মন্তব্য

সর্বশেষ সংবাদ