মদ-গাঁজা রাখায় ছাত্রলীগ সভাপতিসহ আটক ৩

সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) দুই বিভাগের ছাত্রলীগ সভাপতিসহ তিন নেতা-কর্মীকে গাঁজা ও মদসহ আটক করেছে পুলিশ। গতকাল রোববার রাতে সিলেট মহানগর পুলিশের বিমানবন্দর থানা-পুলিশ তাদের আটক করে।

সোমবার দুপুরে সিলেট মহানগর পুলিশের উপকমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ  এ খবরের সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আটককৃতরা হলেন- বিশ্ববিদ্যালয়ের পেট্রোলিয়াম এন্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী ফজলে ইফফাত অনিক, ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী সাজ্জাদ হোসেন ও সমাজকর্ম বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী ইফফাত আহমেদ।

এদিকে ক্যাম্পাস সূত্রে জানা গেছে, আটককৃতদের মধ্যে সাজ্জাদ হোসেন এফইএস বিভাগের ও ফজলে ইফফাত অনিক পিএমই বিভাগ ছাত্রলীগের সভাপতি। তারা উভয়ই বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান খানের অনুসারী পরিচিত। সাজ্জাদ হোসেন শাহপরান হলের ৪২৫/সি নং কক্ষে এবং ফজলে ইফফাত অনিক একই হলের ৪৪০/ডি নং কক্ষের আবাসিক শিক্ষার্থী।

এ বিষয়ে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান খান বলেন, এই বিষয়টি আমি জেনেছি, আটকের বিশ্ববিদ্যালয় থেকে বেশ দূরবর্তী এয়ার্পোট এলাকায় ঘঠেছে, এই অভিযোগ সত্য হলে তার ব্যক্তিগত দায়ভার ছাত্রলীগে বহন করবে না।

পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল রাতে সিলেট নগরের লাক্কাতুরা এলাকা থেকে পেট্রোলিয়াম বিভাগের ছাত্রলীগের সভাপতি ফজলে ইফফাত (অনিক), বন ও পরিবেশ বিভাগের সভাপতি সাজ্জাদ হোসেন এবং ছাত্রলীগ কর্মী রিফাত আহমেদকে ২০০ গ্রাম গাঁজা ও মদের বোতলসহ আটক করে বিমানবন্দর থানা-পুলিশ।

এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা করবে পুলিশ।


মন্তব্য

সর্বশেষ সংবাদ