চলন্ত বাস থেকে পড়ে চাকায় পিষ্ট পলিটেকনিকের ছাত্রী

ঢাকার সাভারে একটি যাত্রীবাহী বাস হঠাৎ ব্রেক করায় বাসটির গেটের কাছের সিটে বসে থাকা শিল্পী আক্তার নামে এক যাত্রী ছিটকে পড়ে গিয়ে ওই বাসের চাকায় পিষ্ট হয়ে প্রাণ হারিয়েছেন। শুক্রবার দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের সিঅ্যান্ডবি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় বাসচালক জাহিদ হাসানকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

নিহত শিল্পী আক্তার কুমিল্লা জেলার দেবিদ্বার থানার সোনার ঘর এলাকার মৃত শাহালম মুন্সির মেয়ে। তিনি চট্টগ্রাম উত্তর হালিশহর এলাকায় অবস্থিত চট্টগ্রাম মহিলা পলিটেকনিক ইন্সটিটিউটে কম্পিউটার কৌশল বিভাগের দ্বিতীয় বর্ষে পড়াশোনা করতেন।

শিল্পী সকালে রাজধানীর সায়েদাবাদ থেকে আশুলিয়ার শ্রীপুর এলাকায় ভাইয়ের বাসায় বেড়াতে যাওয়ার জন্য মৌমিতা পরিবহনের একটি বাসের উঠেছিলেন বলে জানায় পুলিশ।

পুলিশ জানায়, রাজধানীর সায়েদাবাদ থেকে ছেড়ে আসা মৌমিতা পরিবহনের একটি যাত্রীবাহী বাস নবীনগর যাওয়ার পথে সিএন্ডবি এলাকায় পৌঁছলে এক যাত্রী বাসটিকে থামানোর সংকেত দেয়। এ সময় চালক বাসটি থামানোর জন্য হঠাৎ ব্রেক করে। এ সময় বাসের ভেতরে গেটের কাছের সিটে বসে থাকা শিক্ষার্থী শিল্পী আক্তার বাস থেকে ছিটকে নিচে পড়ে ওই বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন।

খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ লাশ উদ্ধার করে এবং বাসসহ চালক জাহিদ হাসানকে আটক করে থানায় নিয়ে আসে।

সাভার মডেল থানার ওসি এএফএম সায়েদ বলেন, সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থী নিহতের ঘটনায় ঘাতক বাস ও এর চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় নিহতের স্বজনদের খবর দেয়া হয়েছে। তাদের সঙ্গে কথা বলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।


মন্তব্য

সর্বশেষ সংবাদ