নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির নতুন কমিটি

  © টিডিসি ফটো

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) ডিবেটিং সোসাইটির নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। বুধবার বিকালে বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির আয়োজিত একটি সভায় এই কমিটি ঘোষণা করা হয়।

নবগঠিত এই কমিটির সভাপতি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স এন্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং চতুর্থ বর্ষের শিক্ষার্থী ইমতিয়াজ আহম্মদ এবং সাধারণ সম্পাদক বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং চতুর্থ বর্ষের শিক্ষার্থী মো. জাহিদুল ইসলাম সৌরভ ।

নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির মডারেটর ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক আফসানা মৌসুমী ও সহকারী মডারেটর কম্পিউটার সায়েন্স এন্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক এ কিউ এম সালাউদ্দিন পাঠান এর অনুমোদনক্রমে আগামী এক বছরের জন্য এই কমিটি গঠিত হয়।

কমিটির অন্যান্যরা হলেন, সহ সভাপতি (প্রশাসন) আব্দুর রহিম, সহ সভাপতি (বিতর্ক) তামিম হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক (প্রশাসন) মো সাকিব হোসাইন অর্ক, যুগ্ম সাধারণ সম্পাদক (বিতর্ক) মুমতাহিন সিয়াম। নব গঠিত এই কমিটিতে আরো রয়েছেন কোষাধ্যক্ষ মিফতাহ উদ্দিন মাহমুদ, সাংগঠনিক সম্পাদক মো. জিসান, দপ্তর সম্পাদক হৃদয় কুমার ঘোষ, প্রচার ও প্রকাশনা সম্পাদক তানভীর আঞ্জুম অর্ণব, সদস্য সম্পাদক ইফতিয়া জাহিন রাইদাহ, কর্মশালা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক তাহমিনা আক্তার মিতু।

এছাড়াও সিনিয়র সহযোগী সদস্য হিসেবে রয়েছেন মোহাম্মদ জামান মিয়া, মোঃ সাজ্জাদ হোসেন, জয়নাল আবেদীন, মো. জসিম উদ্দিন, সাকিব সালিম সাহিত্য

নবগঠিত কমিটির সভাপতি ইমতিয়াজ আহম্মদ বলেন, নোবিপ্রবি ডিবেটিং সোসাইটি নোবিপ্রবির সর্বপ্রথম নিবন্ধনকৃত সংগঠন। সেই সংগঠনের সভাপতি হিসেবে দায়বদ্ধতার জায়গাটিও সুদূরপ্রসারী। পড়াশোনার পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের প্রতিটি শিক্ষার্থী যেন বিতর্ক চর্চা চালিয়ে যায় এই বিষয়ে বিশেষ জোর দেয়া থেকে শুরু করে জাতীয় পর্যায়ে নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির অবস্থান সুদৃঢ় করার লক্ষ্যে কাজ চালিয়ে যাবো।

তিনি বলেন, আমাদের অসাধারণ একটি কার্যনির্বাহী কমিটি রয়েছে। এছাড়া পাইপ লাইনে বেশ ভালো বিতার্কিক রয়েছে। সবাইকে নিয়েই একটি সুন্দর স্বপ্ন বিনির্মাণে এগিয়ে যেতে চাই এবং এই লক্ষ্য অর্জনে বিশ্ববিদ্যালয়ের সম্মানিত শিক্ষকমন্ডলী, প্রশাসন, বিভিন্ন অঙ্গ সংগঠন ও সাধারণ শিক্ষার্থীদের সহযোগিতা প্রার্থনা করছি।


মন্তব্য

সর্বশেষ সংবাদ