ম্যাচ সেরা প্লেকার্ডে বানান ভুল

  © টিডিসি ফটো

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্ট ‘১৯ চলছে। এতে ভুল বানানেই প্লেকার্ড যাচ্ছে ম্যাচ সেরা খেলোয়াড়ের হাতে।

গতকাল মঙ্গলবার ইনফরমেশন সায়েন্স এন্ড লাইব্রেরী ম্যানেজমেন্ট (আইএসএলএম) ও ফার্মেসী বিভাগের মধ্যে অনুষ্ঠিত ম্যাচে বিজয়ী হয় আইএসএলএম বিভাগ। এতে সেরা খেলোয়াড় নির্বাচিত হয় বিজয়ী দলের সাইফ উদ্দীন । তাকে দেয়া ম্যান অব দ্যা ম্যাচ প্লেকার্ডে ফুটবল এবং টেকনলোজি এর বানানে ভুল পাওয়া যায়।

এ বিষয়ে ম্যান অব দ্যা ম্যাচ প্রাপ্ত সাইফ উদ্দীন বলেন, ‘এটি বিশ্ববিদ্যালয় শরীরচর্চা বিভাগের টুর্নামেন্ট। এখানে ম্যান অব ম্যাচ প্লেকার্ডে এমন ভুল মানা যায় না। সামনে এ বিষয়গুলোতে আরো তৎপর হওয়া উচিৎ।’

এর আগেও বিশ্ববিদ্যালয়ের আয়োজনে বিভিন্ন টুর্নামেন্টে দেয়া সার্টিফিকেটগুলোতে রয়েছে ভুলের সমাহার। এর আগে বেস্ট চেসার কম্পিটিশন ২০১৫ এর সার্টিফিকেটে চেসার এবং ইন্টার ডিপার্টমেন্ট চেস কম্পিটিশন ২০১৫-১৬ এর সার্টিফিকেটে ডিপার্টমেন্ট এর নামের বানানেও ভুল দেখা যায়।

শরীরচর্চা বিভাগের সহকারী পরিচালক মাহমুদুর রহমান বলেন, এইগুলো সামান্য ভুল, মন্ত্রণালয়ের চিঠিতেও অনেক ভুল থাকে, আর ভুল হওয়া অস্বাভাবিক কিছু নয়। আমাদের এই বিভাগে লোক অপ্রতুল, আমাকে একা অনেক কিছু করতে হয়।তাই অনাকাঙ্ক্ষিত ভুল হয়ে থাকে। সামনের দিকে চেষ্টা করবো যাতে আর ভুল না হয়।


সর্বশেষ সংবাদ