পটুয়াখালীতে হোটেল ম্যানেজারের শরীরে পেট্রোল দিয়ে আগুন,  ৫ দিন পর মৃত্যু

হোটেল ম্যানেজারের শরীরে আগুন দেওয়ার ঘটনায় অভিযুক্ত সাকিব গাজী
হোটেল ম্যানেজারের শরীরে আগুন দেওয়ার ঘটনায় অভিযুক্ত সাকিব গাজী  © সংগৃহীত

পটুয়াখালীতে চাঁদা না দেয়ায় সাকিব গাজী (২২) নামের এক যুবকের বিরুদ্ধে হোটেল ম্যানেজারের শরীরে পেট্রোল দিয়ে আগুন দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। ঘটনার ৫ দিন পর বুধবার (৭ জুন) দিবাগত রাতে জাহাঙ্গীর ফকির ঢাকার শেখ হাসিনা বার্ন ইউনিটে মৃত্যুবরণ করেন। তিনি জেলা সদরের ফটিকের খেয়াঘাট এলাকার সিকদার রেস্ট হাউজের ম্যানেজারের দায়িত্বে ছিলেন।

এ ঘটনায় নিহতের ছোট ভাই জামাল ফকির গত ৬ জুন সাকিব গাজী ও শাহীন গাজী এবং অজ্ঞাত ৪/৫ জনের নামে পটুয়াখালী সদর থানায় একটি মামলা দায়ের করেন। 

মৃত জাহাঙ্গীর দুমকী উপজেলার মুরাদিয়া ইউনিয়নের চরগরবদী গ্রামের জয়নাল ফকিরের ছেলে। 

এক দিকে তার মৃত্যুতে দুমকি উপজেলার পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তার নিজ বাড়িতে চলছে শোকের মাতম। অপর দিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে 'জাহাঙ্গীর হত্যার বিচার চাই' নামক ফেসবুক পেজ খুলে হত্যা কারীদের বিচারের দাবি জানিয়েছেন দুমকি উপজেলার বিভিন্ন স্তরের জনগন। 

মুরাদিয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান সিকদার বলেন, আমার ইউনিয়নের জাহাঙ্গীর একজন ভালো ছেলে ছিল। সে পটুয়াখালীর শিকদার আবাসিক হোটেলে ম্যানেজারের দায়িত্ব পালন করছিল। আমি প্রশাসনের কাছে তার হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি। 

মুরাদিয়া ইউনিয়ন আ' লীগের আহবায়ক সৈয়দ ফজলুল হক বলেন, জাহাঙ্গীরের হত্যাকান্ড মধ্যযুগে বর্বরোচিত একটি ঘটনা। আমি হত্যাকারীদের ফাঁসির দাবি করছি। 

পটুয়াখালী সদর থানার  ওসি (অফিসার ইনচার্জ) মোঃ মনিরুজ্জামান  জানান, এঘটনায় থানায় একটি মামলা হয়েছে।আসামিদের ধরতে আমাদের একটি টিম কাজ করছে।

উল্লেখ্য, গত ২ জুন সন্ধ্যায় চাঁদা না পেয়ে হোটেল ম্যানেজার জাহাঙ্গীরকে শরীরে পেট্রোল দিয়ে আগুন দেওয়া হয়।


সর্বশেষ সংবাদ