দুপুরে জরুরি বৈঠকে বসছেন ৩ মন্ত্রী

  © টিডিসি ফটো

সম্প্রতি নিত্যপণ্যের মূল্যবৃদ্ধিসহ সংশ্লিষ্ট বিভিন্ন বিষয় নিয়ে জরুরি বৈঠকে বসতে যাচ্ছেন সরকারের তিন মন্ত্রী। চাল, ডাল, তেল ও পেঁয়াজসহ নিত্য প্রয়োজনীয় পণ্যের সরবরাহ, মজুদ পরিস্থিতি এবং বাজারজাত নিয়ে তাদের মধ্যে এ বৈঠক হবে।

রোববার (৩৪ নভেম্বর) দুপুর ১২টায় রাজধানীর মতিঝিলে ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ (এফবিসিসিআই) ভবনে এ বৈঠক অনুষ্ঠিত হবে।

বৈঠকে বসতে যাওয়া মন্ত্রীরা হলেন- শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি ও খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

শনিবার এফবিসিসিআইয়ের জনসংযোগ কর্মকর্তা মোহম্মদ জসীম উদ্দিন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, তিন মন্ত্রীর এই জরুরি বৈঠকে উপস্থিত থাকবেন জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) চেয়ারম্যান মোশাররফ হোসেন ভূঁইয়াসহ জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর, বাংলাদেশ ট্যারিফ কমিশন, প্রতিযোগিতা কমিশনের ঊর্ধ্বতন কর্মকর্তা, সংশ্লিষ্ট ব্যবসায়ী সংগঠন ও প্রতিষ্ঠানের প্রতিনিধিরা।

বিজ্ঞপ্তিতে বলা হয়, নিত্যপ্রয়োজনীয় পণ্য চাল, ডাল, গম, ভোজ্যতেল, পেঁয়াজ, রসুন, আদা, হলুদ, মরিচ, গরম মসলা, চিনি, লবণ, মাছ, মাংস ও পোল্ট্রির বছরব্যাপী চাহিদা, দেশে পণ্যের উৎপাদন, আমদানি, মজুদ-ব্যবস্থা, সরবরাহ ব্যবস্থাপনা ও যৌক্তিক মূল্য নির্ধারণের প্রয়োজনীয় দিকনির্দেশনা নিয়ে বৈঠকে আলোচনা হবে বলে জানানো হয় সংবাদ বিজ্ঞপ্তিতে।


সর্বশেষ সংবাদ