জামিয়া হুছাইনিয়া আরাবিয়া মাদরাসার ৬০ বছর পুর্তি

  © সংগৃহীত

জামালপুরের মেলান্দহে জামিয়া হুছাইনিয়া আরাবিয়া মাদরাসার ৬০ বছর পুর্তি উপলক্ষে ইসলামী মহা সম্মেলনের প্রস্তুতি চলছে। আগামী মঙ্গলবার (২৮ জানুয়ারি) ও বুধবার (২৯ জানুয়ারি) সম্মেলনের আয়োজন করা হয়েছে।

সম্মেলনে উপস্থিত থাকবেন চট্টগ্রাম দারুল উলুম মুঈনুল ইসলাম হাটহাজারি মাদরাসার পরিচালক ও হেফাজতে ইসলামের আমির শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী এবং ভারতের দেউবন্দ মাদরাসার শিক্ষক আল্লামা সায়্যিদ আসজাদ মাদানী।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ধর্ম প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শেখ মো. আব্দুল্লাহ, প্রধানমন্ত্রী কার্যালয়ের মুখ্য সমন্বয়ক ও বাংলাদেশ স্কাউটসের সভাপতি মো. আবুল কালাম আজাদ, মেলান্দহ-মাদারগঞ্জের এমপি, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম ও ডিসি এনামুল হক।

মোমেনশাহী মসলিসে সূরা জামিয়া হুছাইনিয়া আরাবিয়ার সভাপতি মাখযানুল উলুম মাদরাসার মুহতামীম আল্লামা আব্দুর রহমান হাফেজী ও জামালপুর শহরস্থ বড় মসজিদের খতিব আল্লামা মুফতি আব্দুল্লার সভাপতিত্বে দেশি বিদেশি আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন বিভিন্ন মাদরাসার মোহতামিম ও উলামাগণ বয়ান পেশ করবেন।

মেলান্দহ উমির উদ্দিন পাইলট হাই স্কুল অ্যান্ড কলেজ মাঠে সম্মেলনের প্রস্তুতি কমিটির আহবায়কের দায়িত্ব পালন করছেন মেলান্দহ বাজার বণিক সমিতির সভাপতি মুক্তিযোদ্ধা কিসমত পাশা।

সার্বিক তত্বাবধানে জামিয়া হুছাইনিয়া আরাবিয়া মাদরাসার মুহতামীম মুফতি শামছুদ্দীন। সম্মেলন সুষ্ঠু সুন্দর ও নিরাপত্তা বিধানে সার্বিক ব্যবস্থা নিচ্ছেন মেলান্দহ থানা পুলিশ।


মন্তব্য

সর্বশেষ সংবাদ