সানাইয়ের ‘ফেসবুক পেজ’ খুঁজে পাওয়া যাচ্ছে না

সানাই মাহবুব
সানাই মাহবুব

দু’সপ্তাহ আগে মডেল সানাই মাহবুবের করোনার লক্ষণ দেখা দিয়েছিল। এরপর করোনা পজিটিভ। বর্তমানে তিনি আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন। গলাব্যথা ও কাশির সঙ্গে শ্বাসকষ্ট রয়েছে সানাইয়ের। শরীরও বেশ দুর্বল।

এর আগে সানাই মাহবুব জানিয়েছিলেন, আতঙ্ক নিয়েই নমুনা পরীক্ষা করিয়েছিলাম। ৫ আগস্টে পাওয়া ফলাফলে আমি কোভিড-১৯ পজিটিভ। আমি দোয়া চাই, ভয়ংকর এই ভাইরাসের হাত থেকে যেন মুক্ত হতে পারি। আবার যেন কাজে ফিরতে পারি, সুন্দরভাবে জীবনযাপন করতে পারি।

এদিকে আইসিইউতে থাকা সানাইয়ের ‘ফেসবুক পেজ’ খুঁজে পাওয়া যাচ্ছে না। কেউ বলছেন, তার পেজ রিমুভ করা হয়েছে। কারো দাবি, রিপোর্টের ভিত্তিতে তার পেজ আপাতত বন্ধ। আবার সাব্বির আহমেদ নীল নামে একজন লিখেছেন, ‘সানাইয়ের পেজ নাকি ‘সাইবার ৭১’ টিম নষ্ট করে দিয়েছে। যদিও সাইবার ৭১-এর পেজ খুঁজে এ ধরনের কিছু পাওয়া যায়নি।

অন্যদিকে নিরাপদ সাইবার স্পেসের লক্ষ্যে কাজ করা টিম ওল্ড ম্যাক্সটনের অফিসিয়াল পেজে বলা হয়েছে, ‘করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে অশ্লীলতার কারিগর সানাই মাহবুব। তার পেজ রিমুভ করে দিয়েছে বলে অনেকেই পোস্ট দিয়েছেন। আসলে রিমুভ হয়নি। সানাইয়ের ফেসবুক পেজ সে নিজেই আনপাবলিশ করেছে। হয়ত সৃষ্টিকর্তার ভয় মনের মধ্যে ঢুকে গিয়েছে’। পেজটির দাবি, তারা সানাইয়ের ব্লু ব্যাজ রিমুভ নিয়ে করছিলেন। কিন্তু এর মাঝেই করোনা আক্রান্ত হয়ে পেজ আনপাবলিশ করেছে।

মডেলিংয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন সানাই মাহবুব। বেশ কয়েকটি গানের মিউজিক ভিডিওতে কাজ করেছেন তিনি। দুটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন। এর মধ্যে ‘ময়নার ইতিকথা’, দেওয়ান নাজমুলের ‘শালবনের মহুয়া’ চলচ্চিত্রের শুটিং শেষ করেছেন। সম্প্রতি মালায়ালাম ভাষার একটি সিনেমার কাজ শেষ করেছেন এই অভিনেত্রী।


সর্বশেষ সংবাদ