৬ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির ফোন আনল স্যামসাং

  © টিডিসি ফটো

সম্প্রতি দেশের বাজারে নতুন বাজেট স্মার্টফোন গ্যালাক্সি এম২১ উন্মোচন করেছে স্যামসাং বাংলাদেশ। স্যামসাং গ্যালাক্সি এম২০ এর ধারাবাহিকতায় ব্র্যান্ডটি দেশজুড়ে স্যামসাং গ্যালাক্সি এম২১ উন্মোচন করেছে। ফোনটিতে রয়েছে সুবিশাল ৬ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি সাথে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। স্যামসাং থেকে নতুন স্মার্টফোনটিকে বলা হচ্ছে ওয়াটামনস্টার।

দুটি সংস্করণে স্মার্টফোনটি উন্মোচন করেছে স্যামসাং। ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজের সংস্করণটির বাজারমূল্য নির্ধারণ করা হয়েছে ১৮,৯৯৯ টাকা এবং ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের সংস্করণের বাজারমূল্য নির্ধারণ করা হএয়ছে ২০,৯৯৯ টাকা।

গত ২৭ জুন গ্যালাক্সি এম২১ এর ৬ জিবি রম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের ফোনটি উন্মোচন করে স্যামসাং এবং উন্মোচনের মাত্র ১০ মিনিটের মধ্যেই এ সংস্করণটির সবগুলো ডিভাইস বিক্রি শেষ হয়ে যায়।

স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, সাশ্রয়ী দাম এবং উদ্ভাবনী ফিচার ও স্পেসিফেকেশনের কারণে গত বছর এম সিরিজ উন্মোচনের পর থেকেই আমাদের মূল্যবান গ্রাহক, বিশেষত তরুণ মিলেনিয়ালদের মন জয় করে নেয় এই সিরিজের ফোনগুলো।

তিনি বলেন, গ্রাহকদের জীবনের মানোন্নয়নে পণ্য তৈরিতে এবং উদ্ভাবন নিয়ে আসার ক্ষেত্রে স্যামসাং এর প্রতিশ্রুতিরই প্রমাণ গ্যালাক্সি এম সিরিজের ব্যাপক জনপ্রিয়তা। আমাদের প্রতিশ্রুতির সাথে সঙ্গতি রেখেই দেশের বাজারে শক্তিশালী ব্যাটারির সাথে নানা স্পেসিফিকেশনের গ্যালাক্সি এম২১ উন্মোচন করতে পেরে আমরা আনন্দিত।


মন্তব্য