বাবার ক্যান্সার যুদ্ধে বিশ্ববিদ্যালয়কে পাশে চান ঢাবি শিক্ষার্থী

অসুস্থ বাবার সঙ্গে ঢাবি শিক্ষার্থী
অসুস্থ বাবার সঙ্গে ঢাবি শিক্ষার্থী

ক্যান্সার আক্রান্ত বাবার চিকিৎসা ব্যয় মেটাতে সাহায্য চেয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের ৩য় বর্ষের ছাত্র মোহাম্মদ ইসমাইল। বাবার অন্তিম মুহূর্তে একটু স্বস্তি দেয়ার জন্য বিশ্ববিদ্যালয় পরিবারকে পাশে চান ওই শিক্ষার্থী।

ঢাবি শিক্ষার্থীদের অন্যতম সামাজিক যোগাযোগের প্ল্যাটফর্ম ফেসবুক গ্রুপ ‘স্বপ্নের ঢাকা বিশ্ববিদ্যালয়ে’ এ নিয়ে মঙ্গলবার একটি স্ট্যাটাসও দিয়েছেন মোহাম্মদ ইসমাইল।

বাবার জন্য সাহায্য চেয়ে ওই শিক্ষার্থী লিখেছেন, আমার বাবা ক্যান্সারে আক্রান্ত। তিনি পেশায় একজন মাদ্রাসা শিক্ষক। আমাদের পরিবারের তিনিই একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। দীর্ঘ দেড় বছর যাবৎ ক্যান্সার যুদ্ধে আমাদের সামর্থ্যের প্রায় সব টুকুই দিয়ে তার চিকিৎসা চালিয়ে এসেছি।

তিনি আরও বলেন, পাশাপাশি ইউনিভার্সিটি থেকে ইতোপূর্বে সকলের আন্তরিক অংশগ্রহণে লাস্ট কেমোথেরাপিগুলোর ব্যবস্থা করতে পেরেছি। মাঝে কিছুটা উন্নতি হলেও ডাক্তার জানিয়েছে, বাবার লিভারে সংক্রমণের কারণে নতুন করে জন্ডিস দেখা দিয়েছে, ফলে পরিস্থিতির অবনতি হয়েছে।

বাবার অন্তিম সময়ে অর্থ সাহায্য চেয়ে ঢাবি শিক্ষার্থী বলেন, সাধারণ কেমোর পরিবর্তে এখন ওরাল কেমো দিতে হচ্ছে ১৪ দিন পর পর। যার ব্যয়ভার প্রায় ২০ হাজার টাকা। বাবার এই অন্তিম সময়ে নিরূপায় হয়ে আপনাদের আন্তরিকতা প্রার্থী হয়েছি। কতদিন আমার এই ছায়াটি আমার পাশে থাকবে আমি জানি না, যদি চিকিৎসা সামগ্রী ব্যবস্থা করেও তাকে কিছুদিনের জন্য খুশি দেখতে পারি তাহলে হয়তো শান্তনা খুঁজে পাবো। আমার বাবার জন্য দোয়া করবেন।

সাহায্য করতে চাইলে যোগাযোগ করুন-

বিকাশ- 01989633504
রকেট-019896335046
ব্যাংক একাউন্ট
Islami Bank Bangladesh Ltd.
AC No. 20500200201180000
Sonargaon Branch

UCB (Bank)
AC No. 1163201000031644
Kanaipur Branch, Faridpur


সর্বশেষ সংবাদ