বাবাকে বাঁচাতে সাহায্য চান ঢাবি ছাত্রী

  © ফাইল ফটো

স্কুল শিক্ষক বাবাকে বাঁচাতে চান ঢাকা বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট এন্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের শিক্ষার্থী ফেরদৌস জাহান দোলন। দোলনের বাবার হার্টে তিনটি ব্লক ধরা পড়ায় দ্রুত অপারেশন করার পরামর্শ দিয়েছেন ডাক্তাররা। তবে অপারেশন করতে যে টাকার প্রয়োজন তা জোগাড় করতে পারছে না তার পরিবার। এ অবস্থায় বাবাকে বাঁচাতে সমাজের বৃত্তবানদের এগিয়ে আসার আকুতি জানিয়েছেন দোলন।

তিন বোনের মধ্যে দোলন দ্বিতীয়। বড়বোন চীনের সাংহাইয়ে মাস্টার্স করছেন। আর ছোটবোন রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। স্কুল শিক্ষক বাবা যা আয় করেন তার সিংহভাগ মেয়েদের লেখাপড়ায় খরচ করতে হয়। ফলে কোন টাকাই সঞ্চয় করতে পারেননি তিনি। দোলনের বাবা বর্তমানে রাজধানীর ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে চিকিৎসাধীন।

জানতে চাইলে দোলন জানান, বাবার অপারেশনের জন্য সাড়ে চার লাখ টাকার প্রয়োজন। বিশ্ববিদ্যালয়ের বিভাগে জানিয়েছি। তারা বলেছে কিছু টাকা ব্যবস্থা করে দেবে। যেকোন কিছুর বিনিময়ে আমি আমার বাবাকে বাাঁচাতে চাই। গত ১৯ ফেব্রুয়ারি বাবাকে হাসপাতালে ভর্তি করাই। তার হার্টে বেশ কয়টা ব্লক ধরা পরে। তার মধ্যে তিনটা মেজর (৯৯%, ৯৫%, ৯৫%)। আমার বাবা হাই স্কুল শিক্ষক এবং তার বেতন খুবই সীমিত। যার প্রায় সম্পূর্ণটা দিয়েই আমাদের যমজ দু’বোনের ঢাকায় লেখাপড়ার খরচ চলে।

দোলন আরো জানায়, আমার বড় কাকি ক্যান্সার রোগী। তার চিকিৎসার খরচ জোগাড় করতেই আত্মীয় স্বজনদের কাছে সাহায্যের আশ্রয় নিতে হয়েছে। আর্থিক সহযোগিতা করার মতো আর কেউ নেই।বর্তমানে দুজনের চিকিৎসা ব্যয় একই পরিবার থেকে ব্যবস্থা করা কষ্টকর হয়ে দাঁড়িয়েছে। তাই সমাজের উচ্চবিত্তদের কাছে আমার বাবাকে বাঁচানোর আকুতি জানাচ্ছি।

দোলনকে সাহায্য পাঠাবেন যেভাবে

ফেরদৌস জাহান (দোলন)
অ্যাকাউন্ট নাম্বারঃ ০০১১০৪৮১০০০৩৬৭
মিউচুয়াল ট্রাস্ট ব্যংক লিমিটেড /
148103177398 (DBBL)

রকেট নাম্বারঃ ০১৩১৭৫৪২৮১৫১/
০১৭৭১৪৫২৬৯০৫

Bkash number: 01317542815


সর্বশেষ সংবাদ