মাশরাফী-জয়দের ব্যাডমিন্টন প্রীতি ম্যাচ ড্র

  © টিডিসি ফটো

বাংলাদেশ ছাত্রলীগের উদ্যোগে আয়োজিত ‘মুজিববর্ষ দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্ট’ উদ্বোধন উপলক্ষে জয়-লেখক বনাম মাশরাফী-সাদ্দামের মধ্যকার দুটি প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। দুটি ম্যাচের প্রথম ম্যাচে জয়-লেখক ২১ পয়েন্ট নিয়ে বিজয়ী হলেও অপর ম্যাচে মাশরাফী-সাদ্দামের কাছে ২১ পয়েন্টে হেরেছে তারা।

সোমবার সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) টিএসসির স্বোপার্জিত স্বাধীনতা চত্বরে এ ম্যাচের আয়োজন করা হয়।

ম্যাচের ফলাফল: প্রথম ম্যাচে জয়-লেখক ২১ পয়েন্ট নিয়ে বিজয়ী। আর মাশরাফী-সাদ্দাম ১৯ পয়েন্ট পেয়ে পরাজিত হন। অপর একটি ম্যাচে মাশরাফী-সাদ্দাম ২১ পয়েন্ট পেয়ে বিজয়ী এবং জয়-লেখক ১৭ পয়েন্ট পেয়ে পরাজিত হয়।

এর আগে প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানের উদ্বোধন করেন জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক ও নড়াইল-২ আসনের এমপি মাশরাফী বিন মোর্ত্তজা। এসময় তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর আপনারা সে স্বপ্ন লালন করেন এবং দেশকে এগিয়ে নেওয়ার জন্য প্রধানমন্ত্রীকে সর্বাত্মক সহযোগিতা করবেন। প্রথমত আপনারা বাংলাদেশের সর্বোচ্চ বিদ্যাপীঠের শিক্ষার্থী। দ্বিতীয়ত আপনারা তরুণ সমাজ। আপনারা সমস্ত ভালো কাজের সাথে জড়িয়ে থাকবেন। আপনাদের এই ভালো কাজগুলো একটি নিদর্শন হয়ে থাকবে বলে আমি বিশ্বাস করি।

আল নাহিয়ান খান জয় বলেন, মাশরাফী ভাই আমাদের সকলের প্রিয়, তারুণ্যের আইকন। জনগণের নেতা হিসেবে যে ধরণের কাজ করা দরকার আমাদের তরুণ এমপি মাশরাফি ভাই তা দেখিয়ে দিয়েছেন। তিনি সাধারণ মানুষের জন্য দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। তিনি ইতিমধ্যে নড়াইলকে মডেল জেলা হিসাবে পরিচিত করার চেষ্টা করছেন। ভাই আমাদের মাঝে এসেছেন। আমরা অত্যন্ত আনন্দিত।


সর্বশেষ সংবাদ