উত্তরবঙ্গে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ ডাকসুর

উত্তরবঙ্গে শীতার্ত মানুষদের মাঝে কম্বল বিতরণ করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নেতারা। আজ সোমবার দিনাজপুরের চিরিরবন্দরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। আগামীকাল মঙ্গলবার পঞ্চগড় জেলার শীতার্ত মানুষদের মাঝে কম্বল বিতরণ করবেন তারা।

এর আগে গত ৮ জানুয়ারি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্রে অমৃতসূর্য ও বাংলাদেশ স্টুডেন্ট কাউন্সিলের আয়োজনে এবং ডাকসুর সহযোগিতায় এই উদ্দেশ্যে আয়োজন করা হয় ‘কনসার্ট ফর উষ্ণতা’। কনসার্টটি থেকে যা আয় হয় তা দিয়ে উত্তরবঙ্গের শীতার্ত মানুষের জন্য কম্বল ক্রয় করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এছাড়াও বাংলাদেশ ছাত্রলীগ, ডাকসু’র কোষাধ্যক্ষ অধ্যাপক শিবলী রুবাইয়াতুল ইসলাম এবং প্রধানমন্ত্রীর উপপ্রেস সচিব আশরাফুল আলম খোকনের ব্যক্তিগত উদ্যোগে এ আয়োজনে বেশ কিছু কম্বল প্রদান করা হয়। ডাকসু’র সাহিত্য সম্পাদক মাজহারুল কবির শয়ন, সদস্য রকিবুল ইসলাম ঐতিহ্য, তানভীর হাসান সৈকত, রাকিবুল হাসান রাকিব, তিলোত্তমা শিকদার এবং রাইসা নাসের কম্বল বিতরণী কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

 

কর্মসূচির সার্বিক সমন্বয়ক ডাকসু’র সদস্য রকিবুল ইসলাম ঐতিহ্য বলেন, ডাকসু ঐতিহাসিকভাবে সমাজ ও দেশের প্রতি দায়বদ্ধতা থেকে আমরা অসহায় শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো আমাদের দায়িত্ব বলে মনে করি। সেই সাথে দেশের সকল মানুষকে আহবান জানাই সবাই নিজ নিজ সামর্থ্য অনুযায়ী অসহায় শীতার্তদের পাশে এগিয়ে আসুন।


সর্বশেষ সংবাদ