০৩ ডিসেম্বর ২০১৯, ২১:০৫

১৩ কোটি টাকা লেনদেন আমার না, আন্টির (ভিডিও)

ফেসবুক লাইভে কথা বলছেন ডাকসু ভিপি  © ফেসবুক

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুরের এক অডিও কল রেকর্ডিং নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনা শুরু হয়েছে। এ বিষয়ে নিজের অবস্থান ব্যাখ্যা করেছেন তিনি।

নিজের ফেসবুক পেইজ থেকে আসা এক লাইভে নুরুল হক নুর বলেন, ১৩ কোটি টাকা লেনদেনের বিষয়টি তার নিজের নয়, বরং তার আন্টির। এটা সম্পুর্ণ পারিবারিক ব্যাপার এবং এটাকে ইস্যু করে তার বিরুদ্ধে প্রোপাগান্ডা ছড়ানো হচ্ছে বলে দাবি করেন তিনি।

নুরুল হক বলেন, ‘আমার এক আন্টির বিজনেসের লেনদেন ছিল সেটা। এটা নিয়ে এত মাতামাতি করার কিছু নেই। আর একজন আমাকে যে টাকা দিতে চেয়েছে তা আমরা চাইনি। উনি সাহায্য করতে চেয়েছেন। এখনো এ ধরনের কোন লেনদেন হয়নি। এছাড়াও এরকম অসম্পূর্ণ রেকর্ডিং মানুষকে বিভ্রান্ত করবেই। সম্পুর্ন রেকর্ডিং শুনলে বুঝতে পারবেন। এটা শুধুমাত্র এক আংশিক কথোপকথন।’

ডাকসু ভিপি বলেন, এটা রাষ্ট্রের ছড়ানো প্রোপাগান্ডা। সরকার আতঙ্কে আছে আমরা শিক্ষার্থীরা সাধারণ মানুষকে একত্র করে সরকারের মুখোশ উন্মোচন করব। এই ভয়ে সরকার এসব মিথ্যা ষড়যন্ত্র করছে।

এ সময় উদ্দেশ্যপ্রণোদিত ও মানহানিকর নিউজ প্রচার করার জন্য বেসরকার টেলিভিশন “নিউজ ২৪” -এর বিরুদ্ধেও মামলা করবেন বলে জানান তিনি।