পল্লীকবি ফুটবল টুর্নামেন্টে ২-১ গোলে জিতেছে মধুমতী এক্সপ্রেস

  © টিডিসি ফটো

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) পল্লীকবি প্রিমিয়ার লীগ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। সোমবার (১৭ নভেম্বর) বিকাল ৪টায় কবি জসীমউদ্দিন হল মাঠে অনুষ্ঠানের আয়োজন করা হয়। টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে ‘সুরমা ৩৬০’ টিমকে ২-১ গোলে হারিয়ে বিজয়ী হয়েছে ‘মধুমতী এক্সপ্রেস’।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কবি জসীমউদ্দিন হলের নবনিযুক্ত প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মিজানুর রহমান, কবি জসীমউদ্দিন হলের এলামনাই এসোসিয়েশনের জয়েন্ট সেক্রেটারি কামাল হোসেন, ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি সঞ্জিত চন্দ্র দাস,জসীমউদ্দিন হলের ছাত্রলীগ সভাপতি সৈয়দ আরিফুল ইসলাম, সাধারণ সম্পাদক সাহেদ খান, জগন্নাথ হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক উৎপল ঘোষ, বিজয় ৭১ হলের ভিপি সজিব, জাতির জনক বঙ্গবন্ধু হলের জিএস মেহেদি হাসান শান্ত।

সুরমা এক্সপ্রেস টিমের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দিয়েছেন হল প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মিজানুর রহমান এবং সুরমা ৩৬০ টিমের হাতে রানারআপ তুলে দিয়েছেন ওই হলের এলামনাই এসোসিয়েশনের জয়েন্ট সেক্রেটারি কামাল হোসেন। বিজয়ী দলের মুন্নার হাতে ম্যান অব দা ম্যাস তুলে দিয়েছেন সঞ্জিত চন্দ্র দাস।

সঞ্জিত চন্দ্র দাস বলেন, বাংলাদেশ ছাত্রলীগ সৃষ্টিশীল কাজে বিশ্বাস করে। ছাত্রলীগের এমন উদ্যোগে খুবই ভাল লাগছে।

রানার্স আপ

অধ্যাপক ড. মিজানুর রহমান দুই দলের খেলার প্রশংসা করে বলেন, দুইদলকেই অভিবাদন। খেলার মাধ্যমে শৈলী, বন্ধুত্ব এবং সহযোগিতার মনোভাব দেখে আমি অত্যন্ত আনন্দিত। এরকম উদ্যোগের জন্য সবসময় সমর্থন দিব। দলগত খেলাধুলা ইন্টার পারসনাল সম্পর্ক অনেক উচ্চতায় নিয়ে যাবে। খেলাধুলার মাধ্যমে ছাত্রদের মাঝে নেতৃত্বের এবং সহযোগিতার মনোভাব গড়ে উঠে।’


সর্বশেষ সংবাদ