ঢাবি শিক্ষার্থীকে মারধর, থানায় ব্যবসায়ী

রাজধানী নিউমার্কেট এলাকায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে মারধর করেছেন এক ব্যবসায়ী। মারধরের অভিযোগে গ্রেপ্তার ব্যবসায়ী পুলিশ হেফাজতে রয়েছে।

মারধরের শিকার শিক্ষার্থীর নাম আবির হোসেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে দর্শন বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী এবং স্যার এফ রহমান হলের আবাসিক শিক্ষার্থী।

আবির হোসেন বলেন, ওই ব্যবসায়ীর কাছ থেকে জুতার দাম জিজ্ঞেস করে বেশি চাওয়ায় অন্য দোকানে গিয়ে দেখি সেখানেও একই দাম। তবুও আমি জুতা নিয়ে নিলাম এই দোকান থেকে। এরপর দেখি ওই ব্যবসায়ী আমার সাথে খারাপ আচারণ শুরু করে। একপর্যায়ে আমার গাঁয়ে হাত তোলে এবং আশেপাশের আরও কিছু ব্যবসায়ী তার পক্ষ নেয়। আমি ঘটনাটি ডাকসু সদস্য তানভীর ভাইকে জানাই। তারপর পুলিশ তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।

এই বিষয়ে ডাকসু সদস্য তানভীর হাসান সৈকত বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের যেকোন সমস্যায় এগিয়ে যাওয়া আমাদের দায়িত্ব। আমি বিষয়টি জানার পর প্রক্টর স্যারকে কল দিয়ে জানাই তারপর স্যার নিউমার্কেট থানার ওসিকে ফোন দেওয়ার পর পুলিশ গিয়ে ওই ব্যবসায়ীকে গ্রেপ্তার করে।

নিউমার্কেট থানার ওসি আবুল হাসান বলেন, আমি বিষয়টি জানার পর তৎক্ষণাৎ পুলিশ দিয়ে ওই ব্যবসায়ীকে গ্রেপ্তার করি। তাকে এখন পুলিশ হেফাজতে রয়েছে।

তিনি আরও বলেন, মারধর না করে পুলিশকে জানানোর জন্য ডাকসু সদস্য তানভীরকে ধন্যবাদ জানাই এবং একই সঙ্গে ঢাবি শিক্ষার্থীদের আহবান করবো যাতে কোন বাকবিতণ্ডায় না জড়ায়। একইসঙ্গে যেকোন ব্যাপারে পুলিশকে জানায়।


সর্বশেষ সংবাদ