ছাত্রীদের নিয়ে কবি নজরুল কলেজে ব্যাডমিন্টন প্রতিযোগিতা

  © টিডিসি ফটো

রাজধানীর পুরান ঢাকার ঐতিহ্যবাহী কবি নজরুল সরকারি কলেজে আয়োজিত হলো ছাত্রীদের নিয়ে ব্যাডমিন্টন প্রতিযোগিতা। কলেজের ইসলামিক স্টাডিজ বিভাগের ছাত্রীদের নিয়ে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়।

এতে অংশগ্রহণ করেন ইসলামিক স্টাডিজ বিভাগের ১২ জন ছাত্রী। ছয়টি দলে বিভক্ত হয়ে গ্রুপ পর্বের খেলায় অংশগ্রহণ করেন তারা। গ্রুপ পর্ব ও সেমিফাইনাল অতিক্রম করে ফাইনালে পৌছায় মেরিয়ান ও মারিয়া জুটি এবং মিমি ও রাত্রি জুটি।

ফাইনালে চরম উত্তেজনাপূর্ণ ম্যাচে মিমি ও রাত্রি জুটিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় মেরিয়ান ও মারিয়া জুটি। ম্যাচগুলো পরিচালনার দায়িত্বে ছিলেন চতুর্থ বর্ষের শিক্ষার্থী সাজ্জাদ হোসেন। 

টুর্নামেন্টে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামিক স্টাডিজ বিভাগের চেয়ারম্যান আকবর হোসেন। এছাড়াও সেখানে উপস্থিত ছিলেন ইসলামিক স্টাডিজ বিভাগের শিক্ষকবৃন্দ। বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে দেন ইসলামিক স্টাডিজ বিভাগের চেয়ারম্যান আকবর হোসেন।

টুর্নামেন্টে সেরা খেলোয়াড়ের পুরস্কার পান পুরো টুর্নামেন্টে একচ্ছত্র আধিপত্য বিস্তার করা খেলোয়াড় মেরিয়ান। পুরস্কার বিতরণ শেষে ছাত্রীরা জানাযন, এমন একটি প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরে তারা উচ্ছ্বসিত।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ