উত্যক্তের প্রতিবাদ করায় ঢাবি শিক্ষার্থীকে মারধর

সহপাঠীকে উত্যক্তের প্রতিবাদ করায়  ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থীকে মারধর করেছে ঢাকা কলেজের এক শিক্ষার্থী। সোমবার রাতে ঢাবির রোকেয়া হলের সামনে এ ঘটনা ঘটে।

জানা যায়, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান বিভাগের ৩য় বর্ষের ছাত্র ইমরান শাহরিয়ার তার সহপাঠী কনককে নিয়ে মোটর সাইকেলে করে টিএসসি থেকে রোকেয়া হলে যাচ্ছিলেন। এমময় ঢাকা কলেজের নাহিদ নামের এক শিক্ষার্থী তাদের পিছু নেয়।

পরে ইমরান কনককে রোকেয়া হলে নামিয়ে দিয়ে চলে যেতে চাইলে বহিরাগত নাহিদ তাকে বাধা দেয়। এসময় নাহিদ ঢাবি শিক্ষার্থী ইমরান শাহরিয়ারের পরিচয় জিজ্ঞাসা করে এবং তার আইডি দেখাতে বলে। পরে ইমরান শাহরিয়ারও নাহিদের পরিচয় জানতে চাইলে নাহিদ তার পরিচয় দেয় সে সূর্যসেন হলের জিএস সিয়াম রহমানের ছোট ভাই এবং ঢাকা কলেজের শিক্ষার্থী।

এসময় শাহরিয়ার বহিরাগত পরিচয় পেয়ে নাহিদের গায়ে ধাক্কা দেয় এবং তার মটর সাইকেলে থাপ্পড় মারে। তখন তাদের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় হয়। পরে সূর্যসেন হল সংসদের ভিপি মারিয়াম জামান খান সোহান ঘটনাস্থলে এসে পরিস্থিতি বিষয়টি মিমাংসা করে দেয়।

তখন ইমরান ভিপি মারিয়াম জামান খান সোহানের সাথে একান্তে কথা বলতে গেলে সোহানের অনুসারীরা ইমরানকে মারধর শুরু করে। পরে সিনিয়ররা ইমরানকে উদ্ধার করে হলে নিয়ে যায়।

এ বিষয়ে সূর্যসেন হলের হল সংসদের ভিপি মারিয়াম জামান খান সোহান বলেন, ‘নাহিদ বাইক নিয়ে আসছিলো। তখন ছেলেটি ইচ্ছে করে তার বাইক লাগিয়ে দিয়ে চাবি নিয়ে যায়। তাকে কেউ মারধর করেনি। আমি বিষয়টি মিমাংসা করে দিয়েছি।’


সর্বশেষ সংবাদ