রামু-কক্সবাজার ছাত্র পরিষদের সভাপতি মিনার, সম্পাদক রমজান

  © টিডিসি ফটো

ঢাকা বিশ্ববিদ্যালয়ে রামু-কক্সবাজার ছাত্র পরিষদের নতুন কমিঠি গঠন করা হয়েছে। এতে সভাপতি মনোনীত হয়েছেন মার্কেটিং বিভাগের ছাত্র মাসউদুল হাসান মিনার। আর সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ছাত্র রমজানুল আলম খান।

প্রতিষ্টাকালীন সদস্যদের সংখ্যাগরিষ্ঠের মতামতের ভিত্তিতে তাদেরকে ২০১৯-২০ সেশনের জন্য মনোনয়ন করা হয়। স্ট্যান্ডিং কমিঠির সদস্যরা হলেন সেলিম বাহাদুর, এরশাদুল হক এবং সাজ্জাদ হোসাইন। বুধবার রাতে (৬ নভেম্বর) কমিটি ঘোষনা করা হয়।

নব মনোনীত সভাপতি মিনার সংগঠনের উন্নয়ন এবং সমৃদ্ধির জন্য সবাইকে একসাথে কাজ করার আহবান জানিয়ে বলেন, ‘সম্মিলিত প্রচেষ্টা পারবে সংগঠনকে এগিয়ে নিতে। আমি সবটুকু দিয়ে চেষ্টা করব সংগঠনের ভাবমূর্তি এবং ঐতিহ্যের ধারাবাহিকতা রক্ষা করার জন্য। এক্ষেত্রে সবার অংশগ্রহণ এবং সহযোগিতা কাম্য।’

নব মনোনীত সাধারণ সম্পাদক রমজানুল আলম খান উচ্ছ্বাস প্রকাশ করে সবার কাছ থেকে দোয়া চেয়ে বলেন, ‘আমি আমার সর্বোচ্চ প্রচেষ্টার মাধ্যমে প্রাণের সংগঠনের কাজকর্ম সঠিকভাবে পালন করব। এক্ষেত্রে সবার দোয়া এবং স্বতঃস্ফূর্ত সহযোগিতা প্রয়োজন।’

উল্লেখ্য, ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত রামু-কক্সবাজারের শিক্ষার্থীদের সংগঠন রামু-কক্সবাজার ছাত্র পরিষদ ২০১৬ সালের ৫ ফেব্রুয়ারি প্রতিষ্ঠিত হয়।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ